রবিবার, ০৫ এপ্রিল ২০২০, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জের দিয়াড় এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টি হয়নি অসহায়, দরিদ্র পরিবারের মাঝে’বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থা’র খাদ্য সামগ্রী বিতরণ বারঘরিয়া ও মহারাজপুরে জীবাণুনাশক ওষুধ স্প্রে তসিকুল চেয়ারম্যানের চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না ব্যবহারের অপরাধে সেনাবাহিনীর জরিমানা চাঁপাইনবাবগঞ্জে রক্তদান সংস্থা স্পর্শ’র উদ্যোগে খাবার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিছন্ন অভিযান শিবগঞ্জে ৮৬৬ হতদরিদ্রদের চালের কার্ডে অনিয়মের অভিযোগ শিবগঞ্জে বাড়িতে অগ্নিকান্ডে গরু ও ছাগল পুড়ে ভষ্মিভূত গোমস্তাপুরে পুলিশ-প্রশাসনের বিশেষ অভিযান : জরিমানা করোনা : কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৯ বার পঠিত

শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার সকালে জেলা প্রশাসন ও জেলা শিল্পকলা একাডেমীর যৌথ আয়োজনে অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মাশরুবা ফেরদৌস, সহকারী কমিশনার রওশন জাহান, জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল।

প্রতিযোগিতার বিচারক ছিলেন সংগীত প্রশিক্ষক মো. আলাউদ্দিন ও আশরাফুল ইসলাম মাসুদ। উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা। প্রতিযোগিতায় প্রথম হয় নবাবগঞ্জ মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, মাধ্যমিকে কৃষ্ণগোবিন্দপুর উচ্চ বিদ্যালয়, উচ্চ মাধ্যমিকে নবাবগঞ্জ সরকারী কলেজ।

শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে সনদ তুলে দেন জেলা প্রশাসক ও জেলা শিল্পকলা একাডেমীর সভাপতি এ জেড এম নূরুল হক। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা ও শিক্ষকগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!