শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১২:৩০ অপরাহ্ন

শিবগঞ্জে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পদক্ষেপ নেয়নি পুলিশ : প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ:
  • আপডেট টাইম শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৪১ বার পঠিত

শিবগঞ্জে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে দায়িত্ব পালনের সময় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে থানায় এজাহার জমা দিলেও এপর্যন্ত কোন পদক্ষেপ গ্রহন করেননি থানা পুলিশ বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ভুক্তভোগীর আত্মীয়রা।

শনিবার বিকালে শিবগঞ্জ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলাধীন লছমনপুর গ্রামের মৃত মহসিন আলির ছেরে শাহরুল আলম তার লিখিত বক্তব্যে জানান গত ১৪ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৫টার বিনোদপুর খাসের হাট বাজারে জনতা ট্রের্ডাস বিকাশ এজেন্ট ও স্যানেটারী ইলেকট্রনিক্স এর দোকানে তার ভাই নেওয়াজ মুের্শদ ও সালাউদ্দিন নিজ দায়িত্ব পালন কালে পূর্ব শত্রুতার জের ধরে জাকির, রাসেল, মেসবাহুল ও হাবিবুর রহমানসহ ৭/৮জনের একটি দল অতর্কিত হামলা চালিয়ে নেওয়াজ মুর্শেদ ও সালাউদ্দিনকে গুরুতর আহত করে এবং ক্যাশ বাক্সে থানা নগদ সাড়ে তিন লাখ টাকা ও ১ লাখ ৮০হাজার মূল্যের মালামাল লুটপাট করে নিয়ে যায়।

পরে আমরা ও স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।পরের দিন ১৫ফেব্রুয়ারী শিবগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দাখিল করি।

কিন্তু দু:খের বিষয় অজ্ঞাত কারনে থানা পুলিশ কোন পদক্ষেপ গ্রহন না করায় গত ১৯ ফেব্রুয়ারী খ্রী: তারিখে আমি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ আমলী আদালতে একটি মামলা দায়ের করি। যার নম্বর ১৪৩সি/ ২০২০। সেদিন বাড়ি ফিরার পথে শিবগঞ্জ বেলী ব্রীজের কাছাকাছি আসা মাত্র আগে থেকে ওঁৎ পেতে থাকা মামলার আসামীগণ আমাদের গতিরোধ করে ২লাখ টাকা চাঁদা দাবী করে।

চাঁদা দিতে না চাইরে তার আমাকে জীবন নাশের হুমকী দেখিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয় এবং আমার জ্যাকেটের পকেটে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়।বতমানে আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগিতেছি।তাই মিডিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃ পক্ষের সুদৃষ্টির কামনা করছি। এসময় আরো উপস্থিত ছিলেন শাহ্ নূর আলমের ছোট ভাই আহত নেওয়াজ মুর্শেদ, তার খালাতো ভাই আবুল কালাম আজাদ ও চাচাতো ভাই আবু সায়েম সহ আরো কয়েকজন।

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আমল শাহ্ তাদের অভিযোগটি অস্বীকার করে বলেন, এজাহার জমা দেয়ার পর তারা উভয় পক্ষই মিমাংসার কথা বলে আমার নিকট একটি কাগজ জমা দিয়েছেন। সেহেতু আমারা পদক্ষেপ গ্রহন করেনি বলে তাদের অভিযোগটি সম্পূর্ন ভিত্তিহীন ও মিথ্যা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!