শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ১১:১৬ অপরাহ্ন

৫ মাস পর শিবগঞ্জে নতুন এসিল্যান্ড আরিফা সুলতানা : সেবা পাবে দেড় মাস পর

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম শুক্রবার, ২১ ফেব্রুয়ারী, ২০২০
  • ১০০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় দীর্ঘ ৫ মাস পর অবশেষে সহকারী কমিশনার হিসেবে যোগদান করলেন আরিফা সুলতানা। জেলার পাঁচ উপজেলার সর্ববৃহৎ এ শিবগঞ্জ উপজেলাটিতে গুরুত্বপূর্ন পদটি শূন্য পড়ে থাকায় জনগনের চরম ভোগান্তির সমাপ্তি ঘটল।

পদটি দীর্ঘদিন শূন্য থাকায় জমি খারিজ সহ অন্যান্য কাজের গতি কমে যাওয়ায় দিন দিন ভোগান্তি বাড়তে থাকে সেবাগ্রহীতাদের । এমনকি বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত অনেক রোগীর স্বজনরা জমির খারিজের অভাবে বিক্রি করতে না পারায় দেশের বাইরে চিকিৎসা করাতে বিলম্ব হয়েছে বলেও জানা যায় । এদিকে বড় উপজেলা হওয়ায় উপজেলা নির্বার্হী অফিসার কে এ দফতার চালাতে গিয়ে প্রশাসনিক কাজেও সমস্যা বেড়ে যাচ্ছিল।

বিষয়টি বিবেচনা করে বৃহষ্পতিবার বিকেলে (২০ ফেব্রুয়ারি) শিবগঞ্জ সহকারী কমিশনার(ভ’মি) পদে যোগদান করেন আরিফা সুলতানা ।

এ ব্যাপারে সদ্য যোগদানকারী এ কর্মকর্তা যোগদানের বিষয়টি নিশ্চিত করে জানান, ২৩ ফেব্রুয়ারি থেকে ১ মাসের প্রশিক্ষণ ও ১৫ দিনের অ্যাটাচমেন্ট শেষ করে তিনি পুরোদমে শিবগঞ্জের দায়িত্ব নিবেন।

উল্লেখ্য, গতবছরের ১৩ অক্টোবর পদোন্নতি জনিত কারনে এই উপজেলার কর্তব্যরত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) বরমান হোসেন বদলি হয়ে যান । তারপর থেকে পদটি শূন্য হয়ে যায়, যদিও ভারপ্রাপ্ত দায়িত্বে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!