শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম :
অসহায়, দরিদ্র পরিবারের মাঝে’বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থা’র খাদ্য সামগ্রী বিতরণ বারঘরিয়া ও মহারাজপুরে জীবাণুনাশক ওষুধ স্প্রে তসিকুল চেয়ারম্যানের চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না ব্যবহারের অপরাধে সেনাবাহিনীর জরিমানা চাঁপাইনবাবগঞ্জে রক্তদান সংস্থা স্পর্শ’র উদ্যোগে খাবার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিছন্ন অভিযান শিবগঞ্জে ৮৬৬ হতদরিদ্রদের চালের কার্ডে অনিয়মের অভিযোগ শিবগঞ্জে বাড়িতে অগ্নিকান্ডে গরু ও ছাগল পুড়ে ভষ্মিভূত গোমস্তাপুরে পুলিশ-প্রশাসনের বিশেষ অভিযান : জরিমানা করোনা : কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা : চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা

শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগকে সু-সংগঠিত করতে চান সাবেক যুবলীগ নেতা টিয়া

মোহা. সফিকুল ইসলাম, শিবগঞ্জ:
  • আপডেট টাইম সোমবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯ বার পঠিত

আসন্ন আগামী ২৩ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলেনকে ঘিরে ইতোমধ্যে লবিং-গ্রুপিং শুরু হয়েছে। আর নিজের সর্মথন পেতে দলীয় কাউন্সিলরদের কাছে প্রচারণা চালাচ্ছে দলীয় পদপ্রার্থীরা।

এদিকে, শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মলেনের সাধারণ সদস্য প্রার্থী সাবেক যুবলীগ নেতা তোহিদুল আলম টিয়া জানান, দলীয় নেতা কর্মীগণ যদি আমাকে উপজেলা শাখা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করেন, তাহলে আমি দলের মধ্যে অতিতের লবিং-গ্রুপিং সহ সমস্ত দ্বিধা-দ্বন্দ্ব মিটিয়ে দলকে সু-সংগঠিত করবো। এছাড়া দলের মধ্যে হাইব্রিডদের পরিবর্তে দলের জন্য নিবেদিতদের অধিকার নিশ্চিত দলীয় কাজ বাস্তবায়ন করবো।

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধ’ শেখ মজিবুর রহমানের আজীবন কালের ¯¦প্ন দূর্নীতি, সন্ত্রাস, জঙ্গি, নিরক্ষরতা, ক্ষুধা, দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়তে ২০২১ ও ২০৪১ ভিশন বাস্তবায়নে গণতন্ত্রের মানসকন্যা মাদার অব হিউম্যানিটি জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করার মাধ্যমে দেশকে বিশ্বের মধ্যে মাথা উচুঁ করে দাঁড়াতে নিজের জীবনের বিনিময়ে হলে সহযোগিতা করবো।

পাশাপাশি শিবগঞ্জকে সন্ত্রাজ, মাদক, জঙ্গি, অস্ত্র ও বাল্য বিয়ে রোধ ও নারীদের ক্ষমতায়ন বৃদ্ধি করে আধুনিক শিবগঞ্জে পরিণত করবো ইনশাল্লাহ।
সাবেক ছাত্রলীগ নেতা তোহিদুল আলম টিয়া ১৯৮৩সাল থেকে এ পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয়ে বিভিন্ন সময় বিভিন্ন পদে থেকে দলের জন্য কাজ করে গেছেন।

তিনি ছাত্র জীবনে আদিনা কলেজের জাতীয় ছাত্রলীগের সাবকে সাধারণ সম্পাদক ও সভাপতি, চাঁপাইনবাবগঞ্জ জেলা ঘাতক দালাল নির্মুল কমিটির সহ-সভাপতি, গ্রামীণ আলো বহুমুখী উন্নয়ন সংস্থার উপদেষ্টা, চাঁপাইনবাবগঞ্জ জেলা ইতিহাস ও ঐতিহ্য ফাউন্ডেশনের উপদেষ্টা, শিবগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদে অধিষ্ঠিত থেকে সুষ্ঠুভাবে দায়িত্ব পালন করেছেন। সাম্পতিককালে বিলুপ্তি হওয়া চাঁপইনবাবগঞ্জ জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের স্থগিত কমিটির যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক ছিলেন।

উল্লেখ্য, দীর্ঘ সাড়ে ৫বছর পর আগামী ২৩ ফেব্রুয়ারী শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ কাউন্সিলে ১৫টি ইউনিয়ন, ১টি পৌরসভা ও উপজেলা কাউন্সিল মিলে মোট ৫০১জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে শিবগঞ্জ উপজেলা শাখা আওয়ামীলীগের কমিটি নির্বাচিত হতে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!