রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ১০ কেজি করে চাল বিতরণ শুরু চাঁপাইনবাবগঞ্জে ৫ হাজার পরিবারের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ শিক্ষার্থীদের টেলিভিশনের পর্দায় পাঠ গ্রহণের প্রস্তুত চাঁপাইনবাবগঞ্জের হামিদুল্লাহ স্কুল নামাজ পড়ুন, বই পড়ুন-ঘরের বাইরে যাবেন না : জেলা প্রশাসক ভোলাহাটে করোনা সচেতনতায় মসজিদে মসজিদে পরিচ্ছন্নতা কার্যক্রম চাঁপাইনবাবগঞ্জে চালকল মিল পরিদর্শনে পুলিশ সুপার করোনা : শিবগঞ্জে দুধ কেনাবেচা বন্ধ : গাভী পালনকারী ও দুধ ব্যবসায়ীরা হতাশ নাচোলে মাস্ক-হ্যান্ড গ্লোভস হস্তান্তর চাঁপাইনবাবগঞ্জের চিত্র বদল : রাস্তায় পুলিশ-সেনাবাহিনীর কড়া টহল শিবগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে শিক্ষার্থীদের সাবান ও মাস্ক বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর গ্রেপ্তার

ডি এম কপোত নবী
  • আপডেট টাইম শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৪ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে হায়দার নামে একজন ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে পৌর এলাকার পুরাতন বাজারে চাঁপাই বুক ডিপো থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি দিনাজপুর জেলার কোতোয়ালি থানার বোয়ালিয়া ফকিরগঞ্জ দিলদার পাড়ার মৃত মোশাররফের ছেলে মো. হায়দার রহমান (৪৫)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. জিয়াউর রহমান পিপিএম জানান, পৌর এলাকার চাঁপাই বুক ডিপোর মালিক মো. নাসিরুল ইসলামের কাছে ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টর দাবি করে এক ব্যক্তি দোকানের ট্যাক্সের ফাইল দেখতে চায়।

এ সময় দোকান মালিকের সন্দেহ হলে পাশে দোকানে থাকা চাঁপাইনবাবগঞ্জ ইনকাম ট্যাক্স অফিসের কম্পিউটার অপারেটর শহিদুল ইসলামকে খবর দিলে ধরে ফেলে শহিদুলকে। তিনি তাৎক্ষণিক নিশ্চিত করেন আটক ব্যক্তি ইনকাম ট্যাক্স অফিসের কোন কর্মকর্তা নয়। পরে পুলিশকে খবর দিলে ভুয়া ইনকাম ট্যাক্স ইন্সপেক্টরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন ওসি জিয়াউর রহমান। -কপোত নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!