শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৬:১৩ অপরাহ্ন
শিরোনাম :
অসহায়, দরিদ্র পরিবারের মাঝে’বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থা’র খাদ্য সামগ্রী বিতরণ বারঘরিয়া ও মহারাজপুরে জীবাণুনাশক ওষুধ স্প্রে তসিকুল চেয়ারম্যানের চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না ব্যবহারের অপরাধে সেনাবাহিনীর জরিমানা চাঁপাইনবাবগঞ্জে রক্তদান সংস্থা স্পর্শ’র উদ্যোগে খাবার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিছন্ন অভিযান শিবগঞ্জে ৮৬৬ হতদরিদ্রদের চালের কার্ডে অনিয়মের অভিযোগ শিবগঞ্জে বাড়িতে অগ্নিকান্ডে গরু ও ছাগল পুড়ে ভষ্মিভূত গোমস্তাপুরে পুলিশ-প্রশাসনের বিশেষ অভিযান : জরিমানা করোনা : কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা : চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা

শিবগঞ্জে ভুয়া পুলিশ পরিচয়ে তল্লাশিকালে যুবলীগ নেতাসহ আটক-২

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ঢাকা বাসস্টান্ড থেকে দুজন ভুয়া ডিবি পুলিশকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ। আটকরা হল- উপজেলার দুর্লভপুর ইউনিয়নের কালুপুর গ্রামের মহসিন আলীর ছেলে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক বারিউল ইসলাম বাহাদুর (৩১) ও তার সহযোগী পৌর এলাকার চতুরপুর নতুনপাড়ার আবদুল মজিদের ছেলে মাসুদ রানা (৩০)।

তবে এ ঘটনায় পলাতক রয়েছে অপরজন পৌর এলাকার কারবালা মোড়ের মৃত আবদুর রহমানের ছেলে আবুল কালাম আজাদ (৩০)। এ নিয়ে মঙ্গলবার রাতে ভূক্তভোগী কাজল ইসলাম বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার সূত্রে জানা গেছে- মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে শিবগঞ্জ থেকে ঢাকাগামী যাত্রী শহিদুল ইসলামের ব্যাগ ডিবি পুলিশ পরিচয়ে তল্লাশি করতে চাইলে এতে বাধা দেয় অন্য যাত্রীরা। পরে যাত্রীর মামা কাজলকে মারধর শুরু করে ভূয়া তিন ডিবি পুলিশ। এতে আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হয় কাজল।

খবর পেয়ে শিবগঞ্জ থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌঁছে দুজনকে আটক করে। অপর এক সহযোগি দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়। এ ঘটনায় ভূক্তভোগীর মামা তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ জানান, ভূয়া ডিবি পুলিশ আটকের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। মামলার অপর এক আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!