শনিবার, ০৪ এপ্রিল ২০২০, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনাম :
অসহায়, দরিদ্র পরিবারের মাঝে’বিশ্বাস স্বেচ্ছাসেবী সংস্থা’র খাদ্য সামগ্রী বিতরণ বারঘরিয়া ও মহারাজপুরে জীবাণুনাশক ওষুধ স্প্রে তসিকুল চেয়ারম্যানের চাঁপাইনবাবগঞ্জে মাস্ক না ব্যবহারের অপরাধে সেনাবাহিনীর জরিমানা চাঁপাইনবাবগঞ্জে রক্তদান সংস্থা স্পর্শ’র উদ্যোগে খাবার বিতরণ চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে পরিস্কার পরিছন্ন অভিযান শিবগঞ্জে ৮৬৬ হতদরিদ্রদের চালের কার্ডে অনিয়মের অভিযোগ শিবগঞ্জে বাড়িতে অগ্নিকান্ডে গরু ও ছাগল পুড়ে ভষ্মিভূত গোমস্তাপুরে পুলিশ-প্রশাসনের বিশেষ অভিযান : জরিমানা করোনা : কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করোনা : চাঁপাইনবাবগঞ্জের পুরাতন বাজারে বিভিন্ন প্রতিষ্ঠানে জরিমানা

গোমস্তাপুরে মহিলা ভাইস চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

এমরান আলী বাবু, গোমস্তাপুর:
  • আপডেট টাইম শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ঃ একজন নির্বাচিত জনপ্রতিনিধি হয়েও ঠিকমত তার অধিকার না পাওয়ায় সংবাদ সম্মেলন করেছেন গোমস্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা খাতুন। শনিবার দুপুরে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, নির্বাচিত হয়ে দায়িত্ব পাবার এক বছর হতে চললেও গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ন রেজা নিকট থেকে কোন অধিকার বুঝে পাননি। অপর ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নূহুকে ঠিকমত বরাদ্দ দেয়া হলেও তাকে দেওয়া হয়নি।

এখানে বরাদ্দ বলতে তিনি টিআর, কাবিখা, কৃষি কার্ড, ভিজিএফ ইত্যাদি বুঝিয়েছেন। তিনি আরো বলেন, চেয়ারম্যান সাহেব কথায় কথায় তাকে অপমান করেন। তার পরিবারকে অপমানসূচক কথা বলেন। তাকে শারীরিক ভাবে লাঞ্চিত করার হুমকি দেন। এমনকি বেতন বন্ধ করার হুমকি প্রদান করেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর কাছে একজন নারী জনপ্রতিনিধি হয়ে তার নায্য অধিকার পাবার ব্যাপারে আবেদন করেছেন।

উল্লেখ্য যে, মাহফুজা খাতুন গোমস্তাপুর উপজেলা যুবলীগের মহিলা সম্পাদিকা ও বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক। সংবাদ সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!