বুধবার, ০১ এপ্রিল ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

কানসাট ও বিনোদপুরে ভারতীয় জালরুপি ও বিভিন্ন সরঞ্জামসহ গ্রেফতার -৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে কানসাট ও বিনোদপুর এলাকা থেকে ভাতীয় জাল রূপি ও জাল রূপি তৈরির সরঞ্জামসহ ৪জনকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশের অভিযানে উপজেলার কানসাট বাঁশপট্টি থেকে ২জনকে আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে বিনোদপুর ইউনিয়নের এরাদত বিশ্বাসটোলায় অভিযান চালিয়ে আরো ২জনকে ৪ লাখ ৬ হাজার ভারতীয় জাল রূপি ও জাল রূপি তৈরির সরঞ্জামসহ গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের এরাদত বিশ্বাসটোলার তোসলিম উদ্দিলের ২ ছেলে মো. জামিল উদ্দিন (৫২) ও মো. মাইনুল ইসলাম, বিশ্বনাথপুর গ্রামের সরফ আলীর ছেলে মো. আনোয়ার হোসেন বাবু (৩৭), দূর্লভপুর ইউনিয়নের কালুপুর উত্তরপাড়ার শাহাবুদ্দীনের ছেলে মো. সাদেকুল ইসলাম(৩২)।

রবিবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম প্রেস ব্রিফিংয়ে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাতে পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব বিপিএম পিপিএম (বার) মহোদয়ের নির্দেশক্রমে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইন্সপেক্টর (তদন্ত) এর সার্বিক সহযোগিতায় ও শিবগঞ্জ থানা পুলিশের সঙ্গীয় অফিসার ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়।

এরপর রাত আনুমানিক ২টায় দিকে শিবগঞ্জ উপজেলার কানসাট বাঁশপট্টি স্থানে অভিযান চালিয়ে আসামী সাদিকুল ইসলাম ও আনোয়ারুল হোসেন(বাবু) কে ১ লাখ ভারতীয় জালরূপিসহ গ্রেফতার আটক করা হয়। পরে তাদের আসামীদের জিজ্ঞেসাবাদের তথ্যের ভিত্তিতে রবিবার সকাল পৌনে ৬টার দিকে বিনোদপুর ইউনিয়নের এরাদত বিশ্বাসটোলা গ্রাম থেকে আসামীদের বাড়ি থেকে জামাল ও মাইনুলকে ৪ লক্ষ ৬ হাজার ভারতীয় জালরূপিসহ জালরূপি তৈরী করা অবস্থায় হাতেনাতে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!