বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
আগামীকাল রাবি প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশের ৫৪তম মৃত্যু বার্ষিকী শিবগঞ্জে শিশুবিবাহ প্রতিরোধে কিশোর-কিশোরীদের এ্যাডভোকেসি সভা শিবগঞ্জে এনজিও গ্রাহককে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন ভোলাহাটের বিলভাতিয়া পরিদর্শনে উর্ধ্বতন কর্তৃপক্ষ ভোলাহাটে বিএমডিএ’র অপারেটরদের মাঝে পুরস্কার বিতরণ রাজশাহীতে ঘনবসতি উচ্ছেদ করে কাঁচাবাজার নির্মাণের প্রতিবাদ শিবগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদে-৩জন ও কাউন্সিল পদে-৪৫জনের মনোনয়নপত্র দাখিল স্মরণ সমাবেশ সফল করতে নগরীতে গণসংযোগ-শীতবস্ত্র বিতরণ ভোলাহাটে জাতীয় ফুটবল দলের গোলরক্ষক মিনার আর নেই ভোলাহাটে জাপার দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি: সাইফুল, সেক্রেটারী শরিফ

ইভটিজিং এড়াতে সাধারণ নারী সেজে ঘুরছে পুলিশ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ২১৩ বার পঠিত

উত্ত্যক্তকারীদের ধরতে সাধারণ নারী সেজে রাস্তায় টহল দেয়া শুরু করেছেন ভারতীয় পুলিশ সদস্যরা। গত বৃহস্পতিবার থেকে কয়েকটি দলে ভাগ হয়ে এই অভিযান শুরু করেন পশ্চিমবঙ্গের মানিকতলা থানার পুলিশ সদস্যরা।

অভিযানের প্রথম দিনেই দুই যুবককে গ্রেফতার করেছে ওই নারী পুলিশ সদস্যরা।

পুলিশের বরাতে আনন্দাবাজার পত্রিকা জানিয়েছে, মানিকতলা থানার বিভিন্ন বাসস্টপ, বাজার, শপিংমল, অটোস্ট্যান্ড, বিধাননগর স্টেশন এবং উল্টোডাঙা প্রধান সড়কে বিকালের পর থেকেই রাস্তায় নেমেছে ওই নারী বাহিনী। তাদের সহযোগিতা করছেন থানার পুরুষ সদস্যরা।

নারী পুলিশ সদস্যরা সাদা পোশাকে জনবহুল এলাকায় দাঁড়িয়ে থাকছেন। কিছুটা দূরে থাকছেন থানার অন্য কর্মীরা। কোনো ব্যক্তি ওই নারী কর্মীদের সঙ্গে গায়ে পড়ে কথা বলতে গেলে বা তাদের দেখে কটূক্তি করলেই অন্য পুলিশ কর্মীরা গিয়ে ওই ব্যক্তিকে আটক করছেন। পরে থানায় নিয়ে গিয়ে গ্রেফতার করে আদালতে পাঠানো হচ্ছে তাদের।

মানিকতলা থানার এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, বেশ কয়েক দিন ধরে ইভটিজ়িংয়ের অভিযোগ আসছিল। তাই বিশেষ নারী বাহিনী ‘উইনার্স’-এর কায়দায় একটি দলকে মোকাবেলায় নামানো হয়েছে।

এই দলের সাফল্য দেখে শহরের বাকি থানা এলাকাতেও ওই ধরনের বাহিনীকে নামানোর কথা ভাবা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!