সোমবার, ১৭ ফেব্রুয়ারী ২০২০, ০৪:০৭ অপরাহ্ন

শিবগঞ্জে রাজ ডেভেলপমেন্ট সোসাইটির শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৮০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাজ ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে আলোচনা সভা ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। রাজ ডেভেলপমেন্ট সোসাইটির শিবগঞ্জ কানসাট এরিয়া ম্যানেজার সাদ্দাম হোসেনের আয়োজনে শনিবার সকালে রাজ ডেভেলপমেন্ট সোসাইটি শিবগঞ্জ শাখায় রাজ ডেভেলপমেন্ট সোসাইটি নির্বাহী পরিচালক শামীম রানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথি ছিলেন, শিবগঞ্জ পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন, বোয়ালিয়া এরিয়া ম্যানেজার মাসুদ রানা, চৌডালা এরিয়া ম্যানেজার সুমন রেজা, আন্দিপুর এরিয়া ম্যানেজার মো. শহিদুল্লাহ।

গোলাম রাব্বানীর সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, রাজ ডেভেলপমেন্ট সোসাইটির ট্রেনার হেদায়েতুন নবী সুমন, রাজ ডেভেলপমেন্ট সোসাইটি শিবগঞ্জ শাখা মাসুদ রানা, ক্যাশিয়ার শামীম রেজাসহ অন্যরা।

এসময় প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, রাজ ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে সমাজের ছিন্নমূল ও দরিদ্র শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিরতণ করে প্রমাণ করে দিলো তারা সাধারণ মানুষের উন্নয়ন ও সহযোগিতা করেন। সেই সাথে তারা সমাজের বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছে। এই যুবকেরা তাদের পরিবারদের সদস্যদের মুখে দু’মুঠো অন্ন তুলে দিচ্ছে পারছে এখনো।

তিনি আরো বলেন, শুধু তাই নয়, সমাজের অনেক অসামাজিক কাজ থেকে তাদের দূরে রাখছে এবং মাদকসহ বিভিন্ন নেশার হাত থেকে রক্ষার্থে রাজ ডেভেলপমেন্ট সোসাইটি বিভিন্ন উদ্যোগ নিয়েছে। যা বর্তমান সমাজের জন্য উপযুক্ত সময়। শেষে প্রায় ৩ শতাধিক গরিব দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!