রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১০:১৫ অপরাহ্ন

পিআইবি চেয়ারম্যান আবেদ খানের সাথে ভোলাহাট সংবাদের সম্পাদকের সাক্ষাৎ

ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ২০ জুলাই, ২০১৯
  • ১৬৫ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট সফররত দৈনিক জাগরণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি) চেয়ারম্যান আবেদ খানের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পাদক, প্রকাশক ও ভোলাহাট প্রেস ক্লাবের সভাপতি মোঃ গোলাম কবির।

পারস্পরিক কুশল বিনিময়কালে সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পাদক, প্রকাশক গোলাম কবির ভোলাহাট উপজেলার উন্নয়ন মূলক বিভিন্ন কর্মকা- তুলে ধরে উপজেলাবাসীর কল্যাণে তার স্বপ্নের নানামুখী দিক উল্লেখ করেন। তিনি বলেন, তথ্যপ্রযুক্তির এ যুগে মানুষ দুনিয়ার সুবিধাসম্পন্ন জীবনচিত্র সম্পর্কে অবগত হয়ে উঠছে, কিন্তু ভোলাহাট উপজেলা যদি সে লক্ষ্য পূরণে ব্যর্থ হয়, তাহলে তা দুর্ভাগ্যজনক।

তিনি বলেন, বর্তমান সরকার ডিজিটাল বান্ধব হওয়ার পরেও ভোলাহাট উপজেলায় নেই টেলিটকের নেটওয়ার্ক। উপজেলায় বাংলাদেশ রাষ্ট্রিয়াত্ত মোবাইল ফোন অপারেটর টেলিটক সিমের নেটওয়ার্ক না থাকায় প্রতিনিয়তই বিড়ম্বনায় পড়ছেন জনসাধারণ ও শিক্ষার্থীরা। ফলে বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয়ে ভর্তির টাকা প্রেরণ, চাকরিরসহ অনলাইনে সকল প্রকার আবেদন ফি পাঠাতে না পারায় দারুন দূঃশ্চিন্তায় থাকেন ভূক্তভোগীরা।

এ সেবা থেকে বঞ্চিত হচ্ছে ভোলাহাট উপজেলার জনসাধারণ। লক্ষ্যপূরণে যথাযথ মহলের সহযোগিতা খুবই দরকার। পিআইবি চেয়ারম্যান আবেদ খান তার কর্ম পরিকল্পনা ও বাস্তবায়নে ভূমিকা রাখায় প্রশংসা করে বলেন, কাজের মধ্যে দিয়ে মানুষ বেঁচে থাকে। এ বেঁচে থাকাটায় প্রকৃত সার্থকতা। তিনি আশা প্রকাশ করে বলেন, সাপ্তাহিক ভোলাহাট সংবাদের সম্পদক ও প্রকাশক তার কাজের মধ্যে দিয়ে নিজকে স্মরণীয় রাখতে পারবেন।

আজ দুপুরে প্রখ্যাত নট্যকার, অভিনেতা ও ভাষাসৈনিক মমতাজ উদীন আহমেদ এর কুলখানি অনুষ্ঠানে তার নিজ বাসভবন বজরাটেক কানারহাটে প্রায় অর্ধ ঘন্টাব্যাপী সাক্ষাতকার হয়। এই সময় বিল ভাতিয়ার গর্ভে খনিজ সম্পদ, পেট্রোলপাম্পসহ বিভিন্ন বিষয়ে কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ভোলাহাট থানা অফিসার ইনচার্জ নাসিরউদ্দিন মন্ডল, সাদা মনের মানুষ জিয়াউল হক ও ঢাকা থেকে আগত দেশবরেণ্য ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!