সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:৪৪ অপরাহ্ন

ভোলাহাটে বিজয় দিবসে বিজিবি-বিএসএফ চূড়ান্ত ভলিবল খেলা

ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর, ২০১৯
  • ৯৭ বার পঠিত

বিজিবি-বিএসএফ উভয় দেশের সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে স্যেদহার্দপূর্ণ সম্পর্ক আরো উন্নত ও গতীশিল করতে বিজয়ের মাসে বিজিবি-বিএসএফ যৌথ পিস পার্টনার ভলিবল প্রতিযোগিতা গত ১০ ডিসেম্বর হতে উভয় বাহিনীর ব্যবস্থাপনায় পরিচালিত হয়ে আসছে। ভলিবল প্রতিযোগিতায় রাজশাহী সেক্টরের ১৬,৫৩ ও ৫৯ বিজিবি বিএসএফ মাদলা সেক্টরের ২৪,৩৫, ৪৪, ৬০, ৭৮ ও ১৪১ বিএসএফ ব্যাটালিয়ন এ খেলায় অংশ গ্রহণ করে। দুটি গ্রুপে মোট ৬টি দল অংশ গ্রহন করে। প্রত্যেক দলে বিজিবি সদস্যের ৫জন বিএসএফ সদস্যের ৫জন সমভাবেঅংশ গ্রহন করে। এ খেলা বাংলাদেশ ও ভারত উভয় দেশে অনুষ্ঠিত হয়। ভলিবল খেলা বাংলাদেশের ভিতর অনুষ্ঠিত খেলাসমূহ বিজিবি ও ভারতের ভিতরের খেলা সমূহ বিএসএফ’র সার্বিক ব্যবস্থাপনায় পরিচালিত হয়।

প্রাথমিক পর্যায়ের ২টি গ্রুপের প্রতিযোগিতায় “এ” গ্রুপের পিপি-৬ এবং “বি” গ্রুপের পিপি-৪ গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ন হয়। পরে ১২ ডিসেম্বর বিকেল ৩টার দিকে ভোলাহাট উপজেলার পাবলিক ক্লাব(গোপিনাথপুর) ফুটবল মাঠেপিপি-৬(৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ) এবং পিপি-৪(৫৯ বিজিবি ও ৪৪ বিএসএফ) এর মধ্যে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চূড়ান্ত খেলায় পিপি-৪(৫৯ বিজিবি ও ৪৪ বিএসএফ) রানারআপ এবং পিপি-৬(৫৩ বিজিবি ও ৩৫ বিএসএফ) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সমাপনী অনুষ্ঠানে বিজিবি রাজশাহী সেক্টরের সেক্টর কমান্ডার বিপিএম,জি, কর্নেল তুহিন মোহম্মদ মাসুদ , মালদা বিএসএফ সেক্টর কমান্ডার শ্রী সঞ্চয় গৌড়, বিএসএফ বেহারামপুর ভারপ্রাপ্ত সেক্টর কমান্ডার শ্রী রাজপাল সিং উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে ট্রফি, মেডেল ও পুরষ্কার বিতরণ করেন।

এছাড়াও প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী ব্যাটালিয়ান অধিনায়ক, স্টাফ অফিসার, প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাধারণ জনতাসহ ২ সহস্রাধীক মানুষ উপস্থিত থেকে এ খেলা উপভোগ করেন। উল্লেখ্য বিজিবি ও বিএসএফ উভয় সীমান্ত রক্ষী বাহিনীর মধ্যে স্যেহার্দপূর্ণ সম্পর্ক গতিশীল ও উন্নততর করার উদ্দেশ্যে ভবিষ্যতেও এ ধরণের খেলাধূলার আয়োজন অব্যহত থাকবে বলে উভয় দেশের সেক্টর কমান্ডারগণ জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!