শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৬০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। ৮ ডিসেম্বর রোববার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক।

আলোচনা সভায় আগামী ১০ ডিসেম্বর জেলা প্রশাসক এর কার্যালয়ের সামনে থেকে জেলা প্রশাসনের উদ্যোগে বিজয় শোভা যাত্রা বের করার সিদ্ধান্ত হয়।

বিজয় দিবসে এবারের স্লোগান হবে বিজয়ের রং এ রাঙাবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ। সর্বস্তরের মানুষকে এতে অংশগ্রহণ করার আহ্বান জানানো হয়। এ ছাড়াও সোনামসজিদ স্থলবন্দর এ পাথর আমদানির সমস্যা নিয়ে আলোচনা করা হয় এবং আগামী ১৩ ডিসেম্বর জেলা প্রশাসনের নেতৃত্বে ব্যবসায়ী প্রতিনিধি নিয়ে ভারতের সংশ্লিষ্টদের সঙ্গে সমস্যা সমাধানে আলোচনা করবার সিধান্ত হয়।

জেলা পুলিশ সুপার এর পক্ষ থেকে গত মাসের আইনশৃঙ্খলা কমিটির সভার রিপোর্ট পাঠ করেন অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় কমিটির সদস্যরা সন্তোষ প্রকাশ করেন।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) দেবেন্দ্র নাথ ওরাঁও, আইনশৃঙ্খলা কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কমিউনিটি পুলিশিং ফোরামের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, বীর মুক্তিযোদ্ধা ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড আব্দুস সামাদ, পৌর মেয়র অধ্যাপক মোহাম্মদ নজরুল ইসলাম, অ্যাডভোকেট জবদুল হক,জেলা পরিষদের সদস্য আব্দুল হাকিম সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। – কপোত নবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali