বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠক চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকীদাতা গাইঠা বাবুকে গ্রেফতারের দাবি চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ব্যবসায়ীর ১০ বছর কারাদন্ড নাচোলে লটারির টিকিট বিক্রির অপরাধে ১৩ জনের কারাদন্ড নাচোলে আদিবাসীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারের গোবরাতলা ইউনিয়ন কমিটির অনুমোদন শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ প্রাথমিকে শিক্ষক নিয়োগে চাঁপাইনবাবগঞ্জসহ ১৪ জেলার ফল স্থগিত র‌্যাব এর অভিযানে ২টি প্রাইভেট কার ও ফেনসিডিলসহ আটক-৪ চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি ভিশন সেন্টারের মাধ্যমে চক্ষুসেবা দেয়া হবে

চাঁপাইনবাবগঞ্জে সিএনজির ধাক্কায় নিহত-১ : আহত ১

মোঃ নাদিম হোসেন
  • আপডেট টাইম শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৭০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সিএনজির ধাক্কায় ১জন নিহত ও ১জন আহত হয়েছে। শুত্রকার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের মহদীপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার ছত্রাজিপুর ইউনিয়নের বহালাবাড়ী গ্রামের মতিউর রহমানের ছেলে মো. জনি (৩০)। আহত ব্যক্তি মাহাবুল।

প্রত্যাক্ষদর্শীরা জানান, মো. জনি ও তার সহযোগী মাহাবুল মোটরসাইকেল যোগে শিবগঞ্জ বাজার যাচ্ছিল। এমন সময় মহদীপুর এলাকায় পৌঁছে মোটরসাইকেল দাঁড় করিয়ে একজন ভুটভুটি চালকের সঙ্গে কথা বলার জন্য রাস্তা পার হচ্ছিল। এসময় কানসাট থেকে ছেড়ে যাওয়া চাঁপাইনবাবগঞ্জগামী একটি সিএনজি তাদের চাপা দিয়ে পালিয়ে যায় । এতে ঘটনাস্থলেই মারা যান মো. জনি। গুরুত্বর আহত হন তার সহযোগী মাহাবুল। স্থানীয়রা আহত মাহাবুল কে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করে।

শিবগঞ্জ থানার ওসি মো. শামসুল আলম শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত জনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক সিএনজিসহ চালক কে আটকের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali