বুধবার, ২২ জানুয়ারী ২০২০, ০৮:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জ সীমান্তে বিজিবি-বিএসএফ ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে বৈঠক চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের হুমকীদাতা গাইঠা বাবুকে গ্রেফতারের দাবি চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র ব্যবসায়ীর ১০ বছর কারাদন্ড নাচোলে লটারির টিকিট বিক্রির অপরাধে ১৩ জনের কারাদন্ড নাচোলে আদিবাসীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারের গোবরাতলা ইউনিয়ন কমিটির অনুমোদন শিবগঞ্জে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক-১ প্রাথমিকে শিক্ষক নিয়োগে চাঁপাইনবাবগঞ্জসহ ১৪ জেলার ফল স্থগিত র‌্যাব এর অভিযানে ২টি প্রাইভেট কার ও ফেনসিডিলসহ আটক-৪ চাঁপাইনবাবগঞ্জে কমিউনিটি ভিশন সেন্টারের মাধ্যমে চক্ষুসেবা দেয়া হবে

কানসাটের জমিদার বাড়ী (রাজবাড়ী) সংস্কারের দাবিতে মানববন্ধন আগামীকাল

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৮১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী কানসাট রাজবাড়িতে ডাস্টবিন ও রাজবাড়িটি সংস্কারের দাবিতে কানসাট গোপালনগর মোড় (বলাকা মার্কেটের সামনে) আগামীকাল শনিবার সকাল সাড়ে ৯টায় মানববন্ধন করবে শিবগঞ্জ উপজেলার ৩টি স্বেচ্ছাসেবী সংগঠন। এই দাবির সাথে সহমত প্রকাশ করেছে কানসাট ইউনিয়ন পরিষদ। স্বেচ্ছাসেবী সংগঠন ৩টি হচ্ছে, বিশ্বাস সেচ্ছাসেবী সংস্থা, শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠন ও কানসাট নিউজ পাঠক ফোরাম।


সংগঠনের নেতৃবৃন্দ জানিয়েছেন, দীর্ঘদিন থেকে কানসাটের এই ঐতিহ্যবাহী জমিদার বাড়ী (রাজবাড়ী)টি বর্তমানে সঠিক পরিচর্যা ও রক্ষণাবেক্ষণের অভাবে রাজ বাড়িটি ধ্বংসস্তুপে পরিণিত হওয়ায় কানসাট বাজারের বিভিন্ন হোটেল ও দোকানের ব্যবহারকৃত ময়লা-নর্দমা ফেলার ডাস্টবিনে পরিণত হয়েছে। এছাড়াও বাড়ীটির ছাদ ও দেয়াল ভেঙে পড়ার আশঙ্কা রয়েছে। কানসাটবাসীসহ বিভিন্ন উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রাণের দাবি এই রাজবাড়ী দ্রুক সংস্কার করা হোক।

মানববন্ধনে উপস্থিত থাকবেন কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কানসাট নিউজ উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা মো. বেনাউল ইসলাম। এছাড়া আরো উপস্থিত থাকবেন বিশ্বাস সেচ্ছাসেবী সংস্থা, শ্যামপুর বন্ধন সাহিত্য সংগঠন ও কানসাট নিউজ পাঠক ফোরামের স্বেচ্ছাসেবী নেতৃবৃন্দ।

মানববন্ধনটি শান্তিপূর্ণ পরিবেশে সফল করতে সকলকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন কানসাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বেনাউল ইসলামসহ সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali