বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৭:৪৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ৭ বছরের শিশুর ওসির কাছে অভিযোগ

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৩০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৭ বছরের শিশু কাদেরীর থানায় অভিযোগ! অভিযোগের বিষয় ছিলো তার সহপাঠিদের খেলতে বাধাদেয়া। এমন অভিযোগ কোনদিন শুনেননি নাচোল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. মাহবুবুর রহমান।

মাত্র ৭ বছরের একটি শিশু আহম্মেদ বিন কাদেরী থানায় উপস্থিত হয়ে কেঁদে কেঁদে কারো বিরুদ্ধে এমন অভিযোগ করতে পারে এটা ভাবতেও পারছেননা নাচোল থানার ওসি তদন্ত।
শিশু আহম্মেদ বিন কাদেরী এশিয়ান স্কুল অ্যান্ড কলেজের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী, পিতা -আব্দুল কাদের, বাড়ি নাচোল সদর ইউনিয়নের ঘিওন গ্রামে।

শিশু কাদেরী থাকেন তার নানার বাড়ি নাচোল রেলষ্টেশন এলাকায় উপজেলা ভূমি অফিসের দক্ষিণ দিকে। বৃহস্প্রতিবার দুপুর সাড়ে ১২ টায় তার সহপাঠিদের খেলা করতে বাধাদেন ঐ এলাকার দুজন গৃহকর্মী। তারা মুখ খারাপ করে কাদেরীকে গাল মোন্দ করে বলেও তার অভিযোগ। তাকে নাকি অপমান জনক কথাও বলা হয়েছে বলে কেঁদে কেঁদে ওসি তদন্তকে বলেন।

কাদেরীর এমন অভিযোগ মনযোগ দিয়ে শোনেন নাচোল থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান। এ সময় স্থানীয় গণমাধ্যম কর্মী ও মানবাধিকার কর্মীরা উপস্থিত ছিলেন। পরে কর্তব্যরত পুলিশ অফিসার পাঠিয়ে আহম্মেদ বিন কাদেরীর বিষয়টি সমাধান করা হয়েছে।
এতো অল্প বয়সে কাদেরী একাই থানায় এসে যে অভিযোগ করেছে তা শুনে হতভম্ব হয়ে পড়েন পুলিশ কর্মকর্তা। এ থেকেই বোঝা যায় পুলিশ জনগণের সেবক, বন্ধু। সেবা যদি সহজ হয় তবে যে কোন মানুষ অনায়াসে থানায় এসে অভিযোগ দিতে পারবে সেটাই চোখে আঙুল দিয়ে বুঝিয়ে দিয়েছে ৭ বছরের ছোট্ট শিশু কাদেরী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali