মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:৪০ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির বিভিন্ন সীমান্তে মদ ও ফেনসিডিল জব্দ

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম শনিবার, ৯ নভেম্বর, ২০১৯
  • ৬২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে ৫৯ বিজিবির সদস্যরা বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গির মহানন্দা সেতুর অপর প্রান্ত বারঘরিয়া চেকপোস্ট, গিলাবাড়ী, সোনামসজিদ, তেলকুপি ও আজমতপুর সীমান্ত এলাকা থেকে ৯৭৩ বোতল ফেনসিডিল ও ৩টি ভারতীয় মদ মালিক বিহীন অবস্থায় জব্দ করেছে।

৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি জানান, সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের সদস্যরা অভিযান চালিয়ে যাচ্ছে। এরই প্রেক্ষিতে ৮ নভেম্বর সকাল সাড়ে ৯টার দিকে সোনামসজিদ বিওপির নায়েক মো. শাহ আলমের নেতৃত্বে টহল দল শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী থেকে মালিক বিহীন অবস্থায় ৭০ হাজার টাকা মূল্যের ১৭৫ বোতল ফেনসিডিল জব্দ করে।
একই দিন বিকেল সাড়ে ৪টার দিকে গিলাবাড়ী বিওপির হাবিলদার মো. আব্দুর রহিমের নেতৃত্বে টহল দল ভোলাহাট উপজেলার ১ নং ইউনিয়নের ইমাম নগর এলাকা থেকে মালিক বিহীন অবস্থায় ১৯৭ বোতল ফেনসিডিল জদ্ব করে। যার আনুমানিক মূল্য ৭৮ হাজার ৮০০ টাকা।

৭ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে তেলকুপি বিওপির নম্বর হাবিলদার মো. জাকির হোসেনের নেতৃত্বে টহল দল শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের জমিনপুর ইট ভাটা এলাকা থেকে মালিক বিহীন অবস্থায় ১৪০ বোতল ফেনসিডিল জব্দ করে।

একই দিন দুপুর ২টার দিকে তেলকুপি বিওপির হাবিলদার মো. জাকির হোসেনের নেতৃত্বে টহল দল শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের ৭৬ বিঘা এলাকা থেকে ১ লাখ ১৪ হাজার টাকা মূল্যের ২৮৫ বোতল ফেনসিডিল মালক বিহীন অবস্থায় জব্দ করে।

৬ নভেম্বর বুধবার রাত সাড়ে ১১ টার দিকে নায়েক মো. মুকুল হোসেনের নেতৃত্বে টহল দল বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গির মহানন্দা সেতুর অপর প্রান্ত বারঘরিয়া চেকপোস্টে কানসাট হতে রাজশাহী গামী লোকাল বাস তল্লাশী করে ৩ বোতল ভারতীয় মদ ও ১৭৬ বোতল ফেনসিডিল জব্দ করে। জব্দকৃত ফেনসিডিল এবং মদের আনুমানিক মূল্য ৭৪ হাজার ৯০০ টাকা। জব্দকৃত ফেনসিডিল ও মদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ে জমা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali