শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ১১:৫২ অপরাহ্ন
শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে চলছে রমরমা কোচিং বাণিজ্য

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১২০ বার পঠিত

আগামী ১৫ নভেম্বর পর্যন্ত কোচিং বাণিজ্যে সরকারি নিষেধাজ্ঞা থাকলেও চাঁপাইনবাবগঞ্জে চলছে রমরমা কোচিং বাণিজ্য। কোচিং বাণিজ্যের বিষয়ে পরিচালকদের সাথে কথা বলতে গেলে তাদের নেপথ্যে থাকা সরকারি দলীয় নেতাকর্মীদেরও সংবাদকর্মীদের কাছে হুমকিমুলক ফোন আসে।

এদিকে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাজারে অবস্থিত র‌্যানিড় কোচিং সেন্টার, এ্যাডভান্স কোচিং সেন্টার, চ্যালেঞ্জার কোচিং সেন্টার, এক্সপাট কোচিং সেন্টারসহ কয়েকটি কোচিং সেন্টারে চলছে তাদের সকল কার্যক্রম।

এব্যাপারে এ্যাডভান্স কোচিং সেন্টারের পরিচালক মো. আল আমিন বলেন, আমি কয়েকজন বেকার শিক্ষিত যুবকদের নিয়ে এই বছর কোচিং শুরু করেছি। তবে অন্যান্য কোচিং সেন্টারের মত আমাদের কার্যক্রম অনেক কম। সরকারিভাবে কোচিং সেন্টার আগামী ১৫ নভেম্বর পর্যন্ত বন্ধ ঘোষণা থাকলেও আপনি কিভাবে কোচিং সেন্টার পরিচালনা করছেন এমন প্রশ্নোত্তরে তিনি বলেন, আমি আজ থেকে কোচিং চালাবো না।

এছাড়া অন্যান্য কোচিং সেন্টারে র পরিচালকদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাঁরা ফোন রিসিভ করেননি।

এর আগে চাঁপাইনবাবগঞ্জের এ্যাডভান্স কোচিং সেন্টারের পরিচালক ও হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. মাহবুবুল আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি গত বছর কোচিং সেন্টার বিক্রয় করে দিয়েছি। আমি কোচিং সেন্টারের সাথে জড়িত নয়। পরবর্তী তিনি এই প্রতিবেদক কে এক প্রকার হুমকি দিয়ে বলেন, আপনার যা খুশি লিখেন। তবে, আমার বিরুদ্ধে কোন খারাপ কিছু লেখলে আপনাকে ছাড় দিবো না।

এব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল লতিফের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছি বলে ফোন কেটে দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali