বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১০:০০ অপরাহ্ন

আবারও আবরার ফাহাদের জন্ম!

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৬২ বার পঠিত

আলোচিত বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ড বিশ্বব্যাপি ছড়িয়ে পড়ে। এই চঞ্চাল্যকর হত্যাকান্ডের প্রতিবাদ যখন বিশ্বব্যাপি, ঠিক তেমনই প্রতিবাদী আবরার ফাহাদ নামে এক শিশুর জন্ম নিয়েছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটে। বৃহষ্পতিবার সকাল ৭টার দিকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটি জন্ম হয়।

এব্যাপারে শিশুটি পিতা নাদিম হোসেন স্থানীয় গণমাধ্যমকর্মীদের হাপসাতালে ডেকে ছেলে সন্তানের নাম রাখেন আবরার ফাহাদ। নাদিম হোসেনও একজন গণমাধ্যমকর্মী। তিনি দৈনিক কালেরছবি পত্রিকার চাঁপাই নবাবগঞ্জ প্রতিনিধিত্ব করছেন।

গণমাধ্যমকর্মী নাদিম হোসেন জানান, মাশা-আল্লাহ আমার সন্তানের নাম রেখেছি, এই মুহুর্তে সবার প্রিয়, দেশের প্রথম ভাবনা শহীদ এর নামের প্রতি সম্মান রেখে ‘আবরার ফাহাদ’।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকান্ডের ঘটনায় দেশজুড়ে চলছে প্রতিবাদ। এ প্রতিবাদে অংশ নিয়েছেন দেশের শিক্ষার্থীদের পাশাপাশি সাধারণ মানুষও। বিভিন্ন জন বিভিন্নভাবে এই হাত্যাকান্ডের প্রতিবাদ করে আসছেন। এবার ভিন্ন পন্থায় এর প্রতিবাদ জানানো জন্য আমার সন্তানের নাম রাখলাম মেধাবী ও প্রতিবাদী আবরার ফাহাদ। তিনি আরো জানান, আমার সন্তান বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদ এর মতোই মেধাবী ও প্রতিবাদী হয়ে দেশের জন্য কাজ করবে।

প্রথম সন্তানের পিতা নাদিম হোসেন বলেন, আমার সন্তানকে বর্তমান প্রচলিত পশ্চিমা উচ্চ ডিগ্রী এবং জঙ্গিবাদী ধর্মীয় মোল্লাদের থেকে দুরে রেখে একজন আদর্শীক, দেশপ্রেমিক, দানশীল, গরীব-দু:খী মানুষের সেবক হিসাবে সমাজের বুকে প্রতিষ্ঠিত করব। সবাই আমার আবরার ফাহাদেও জন্য দোয়া করবেন মহান আল্লাহ যেন আমার নেক আশা কবুল করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali