বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ১১:০৬ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্র সহ ভারতীয় ২ নাগরিক আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৬০ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। বুধবার বিকেলে ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের ময়ামারী গ্রামস্থ এলাকা থেকে ১টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন ও ৫ রাউন্ড পিস্তলের গুলিসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, ভারতের মালদহ জেলার হবিপুর উপজেলার ধুমবালু কলোনীর রাম বিলাস চৌধুরীর স্ত্রী কলাবতী চৌধুরী (৪৫) ও একই এলাকার মৃত রাম পরিয়াক চৌধুরীর ছেলে রাম বিলাস (৫৫)।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ভোলাহাট উপজেলার দলদলী ইউনিয়নের ময়ামারী গ্রামস্থ এলাকায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমারের নেতৃত্বে পোড়াডাঙ্গা বিজিবি ক্যাম্প হইতে রহনপুর যাওয়ার রাস্তার পূর্ব পাশে অভিযান চালিয়ে ১টি ৭.৬৫ মিঃমিঃ বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগাজিন ও ৫ রাউন্ড পিস্তলের গুলিসহ তাদের হাতেনাতে আটক করা হয়। প্রাাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে বলেও জানানো হয় প্রেস বিজ্ঞপ্তিতে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali