শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

ইউনিভার্সিটি পুত্রায় নবীন বরণ ও নতুন কমিটির অভিষেক

মালয়েশিয়া প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১৭৭ বার পঠিত

মালয়েশিয়ায় অধ্যায়নরত বাংলাদেশী শিক্ষার্থীদের সংগঠন‍ “বাংলাদেশী স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া” নব-নির্বাচিত কমিটির অভিষেক, ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র ছাত্রীদের নবীন বরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। শনিবার বিকেলে বাংলাদেশী স্টুডেন্টস এসোসিয়েশন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া’র আয়োজনে সংগঠনের নব-নির্বাচিত সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ইউনিভার্সিটির সহযোগী অধ্যাপক ড. নুরুল আমীন।

সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মাদ জহুরুল ইসলাম ও শারমিন সুলতানার সঞ্চালনায় বক্তব্য রাখেন কৃষিবিদ হারুন আর রশিদ, ইউপিএম এর সাবেক ভিপি আব্দুল বাশির, কৃষিবিদ আল- মামুন, সংগঠনের সহসভাপতি মুহাম্মাদ ইমতিয়াজ হোসাইন।
এসময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি মুহাম্মাদ শাহাবুদ্দিন ও আসাদুল ইসলাম, নির্বাহী কমিটির সদস্যদের সহ-সভাপতি নুরুন্নবী মজুমদার, সহ-সভাপতি শাহ আহমেদ রেজা, ইসমাম, সাদি, হামিদুর, আইরিন, নাজমুন্নাহার, আরমিয়া, অপুর্ব, ইফতি, বিভিন্ন দেশের ছাত্র সংগঠন প্রতিনিধিগণ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, বাংলাদেশ ও মালয়েশিয়ার জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অতিথিদের বক্তব্য শেষে নবীনদের বরণ করেন নির্বাহী কমিটির সদস্যবৃন্দ। পরে বিদায়ী কমিটি নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

নবীন বরণ শেষে সাংস্কৃতিক সম্পাদক জুলকার নাঈন অপুর্ব এর নেতৃত্বে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। এতে পরিবেশনা করেন মিডিয়া ব্যক্তিত্ব আতিয়া ইসলাম, সেরা কন্ঠের সেরা দশে থাকা মার্জিয়া, ডলি রাণী, আলো, হৃদয়, সাইমা, জসিম উদ্দিন, আরমিয়া, অন্তু, তানহা, সুনন্দা, সোহান, ফেরদাউস ইকবাল, আবদুল্লাহ আল মামুন ও ইমতিয়াজ। কর্পোরেট পার্টনার হিসেবে ছিল ফেলডা মোবাইল ও প্রাণ। বিপুলসংখ্যক প্রবাসী- শিক্ষার্থী, পরিবারের স্বতস্ফূর্ত অংশগ্রহণে এ যেন এক মিলনমেলায় পরিনত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!