শনিবার, ০৯ নভেম্বর ২০১৯, ০৭:১২ পূর্বাহ্ন

আ’লীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে বিএনপি-জামায়াতের অস্তিত্ব থাকবে না : নানক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০১৯
  • ৪০ বার পঠিত

বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, রাজনীতিতে চাঁপাইনবাবগঞ্জ একটি গুরুত্বপূর্ণ স্থান। এই জেলায় যেমন রয়েছে আওয়ামীলীগের নিষ্ঠাবান কর্মীবাহিনী, অন্যদিকে আছে স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াত শক্তি। তবে আওয়ামীলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ হলে চাঁপাইনবাবগঞ্জে বিএনপি-জামায়াতের কোন অস্তিত্ব থাকবে না।

শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জে জেলা আ.লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । মির্জা ফখরুলের বক্তব্যের জের ধরে নানক বলেন, বিএনপির মহাসচিব আজকে বলেছেন আওয়ামীলীগ সরকারের নাকি পতন খুব শীঘ্রই হবে। এটি বাস্তবে নয়, তিনি স্বপ্নে দেখেছেন। কারন এদেশের মানুষ জানে কারা ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়, আর কারা থাকলে দেশে গুম, খুন, হত্যা বেড়ে যায়।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী বলেন, আজকের সভায় সিদ্ধান্ত হয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে আগামী ২৬ নভেম্বর। এর আগে ২০ নভেম্বরের মধ্যে উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের সম্মেলন সম্পন্ন করতে হবে।

জেলা আ.লীগের বর্ধিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি। সভার বিশেষ অতিথি ছিলেন, আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, আ.লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, প্রফেসর মেরিনা জাহান।

জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো. মইনুদ্দীন মন্ডলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দীন আহমেদ শিমুল, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসী, চাঁপাইনবাবগঞ্জের সাবেক এমপি বিগ্রেডিয়ার এনামুল হক, মুহা. জিয়াউর রহমান, গোলাম মোস্তফা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন, রাজশাহী মহানগর আ.লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা কমিটির সদস্যবৃন্দ, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীগ ও এর সহযোগী সংগঠনসমূহের নেতৃবৃন্দ। সভার শুরুতেই উপজেলা পর্যায়ের বিভিন্ন নেতাকর্মীরা অতিথিবৃন্দের উদ্দেশ্য করে দলের কার্যক্রম নিয়ে বিভিন্ন সমস্যা ও তা থেকে উত্তোরনের বিষয়ে কথা বলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali