বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:৫২ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে শ্রমিকলীগের সুবর্ণ জয়ন্তী উৎযাপন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম শনিবার, ১২ অক্টোবর, ২০১৯
  • ১৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিকলীগের ৫০ বছর প্রতিষ্ঠাবার্ষিকীতে সুবর্ণ জয়ন্তী উৎযাপন হয়েছে । এ উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ গোমস্তাপুর উপজেলা ও রহনপুর পৌর শাখা বিভিন্ন কর্মসূচির আয়োজন করে।

শনিবার সন্ধ্যায় গোমস্তাপুর উপজেলার রহনপুর বেগম কাচারি বাজারস্থ জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমানের নিজস্ব কার্যালয়ে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা, আনন্দ র‌্যালী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিকেলে কাচারি বাজার থেকে একটি আনন্দ র‌্যালী বের হয়ে রহনপুর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

সন্ধ্যায় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান। জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক তাসরিফ আহমেদের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, গোমস্তপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের আহ্বায়ক আলহাজ্ব মো. হুমায়ন রেজা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহু।

এসময় আরো উপস্থিত ছিলেন, গোমস্তাপুর উপজেলা কৃষকলীগের সভাপতি শফি আনসারী, রহনপুর পৌর শ্রমিকলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম রনি, উপজেলা শ্রমিকলীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম, রহনপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বি প্লাবনসহ আ.লীগের সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। আলোচনা সভার পূর্বে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অথিতিবৃন্দ। শেষে দেশ, জাতি ও দলের মঙ্গল কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন, ডা. আলহাজ্ব আশরাফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali