শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
নাচোলে র‌্যাবের অভিযানে বিপুল পরিমাণ ভারতীয় অবৈধ ভেজাল ঔষুধসহ আটক-৪ চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূকে অমানবিক নির্যাতন : কেটে নেয়া হয়েছে চুল শিবগঞ্জে নারী ধর্ষণ-নির্যাতন বিরোধী র‌্যালি-আলোচনা সভা শিবগঞ্জে ভাড়া চাওয়ায় প্রাণনাশের হুমকি চাঁপাইনবাবগঞ্জে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ গোমস্তাপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ ধর্ষণ-নারী নির্যাতনের বিরুদ্ধে ভোলাহাটে বিট পুলিশের র‌্যালি ও সমাবেশ গোমস্তাপুরে বিশ্ব হাত ধোয়া দিবস পালন গোমস্তাপুরে ঐতিহ্যবাহী নৌকা বাইচ খেলা অনুষ্ঠিত ভোলাহাট ইউএনও’র উন্নয়নমূলক কর্মকাণ্ডে ফুলের শুভেচ্ছা

পুলিশের হাতে সাংবাদিক লাঞ্চিত : এসআই প্রত্যাহারের দাবি

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ১০৭ বার পঠিত

দিনাজপুরের হাকিমপুর থানা পুলিশের এসআই মিজানুর রহমান মিজানের হাতে মুভি বাংলা টিভি ও ডেইলি ইন্ডাষ্টি পত্রিকার হিলি প্রতিনিধি সোহেল রানা লাঞ্চিত হওয়ার ঘটনায় হাকিমপুর প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে হাকিমপুর প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য রাখেন হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, সহ-সভাপতি রবিউল ইসলাম সুইট, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, এুকশের টিভির প্রতিনিধি সালাউদ্দিন বকুল, ডিবিসি নিউজের প্রতিনিধি মাসুদুল হক রুবেল, সময় টিভির প্রতিনিধি শফিকুল ইসলাম শফিক, আরিটিভির প্রতিনিধি আব্দুল আজিজ,৭১ টিভির প্রতিনিধি তারিকুল সরকার, মাছারাঙ্গা টিভির প্রতিনিধি হালিম আল রাজি, বাংলাটিভির প্রতিনিধি কুদ্দুস আলী, যায়যায়দিন প্রতিনিধি রমেন বসাক, মানবকন্ঠের মুসা মিয়া, দৈনিক খবরের সোমলেম উদ্দিন, সকালের সময়ের তাছির উদ্দিন,৭১ বাংলাটিভির মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

বক্তারা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আগামী ৭২ ঘন্টার মধ্যে হাকিমপুর থানার এসআই মিজানের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। দাবি আদায় না হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচীর ঘোষণা দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

উল্লেখ্য, গত বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় ৬ টায় স্থানীয় হীরামতি সিনেমা হলের সামনে সংবাদ সংগ্রহ করতে গেলে এসআই মিজানুর রহমান মিজান কোনো কারণ ছাড়াই সাংবাদিক সোহেল রানাকে অশ্লীল ভাষায় গালি গালাজ করে এবং একপর্যায়ে তাকে মারার জন্য হাত উঠায় ও বিভিন্ন হুমকি প্রদান করে। এছাড়াও সে সাংবাদিক সমাজকে উদ্দ্যেশ করে কুটক্তিমূলক কথা বলে।

দিনাজপুর পুলিশ সুপার সৈযদ আবু সায়েম জানান, সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনা আমার জানা নেই। ওসি হাকিমপুর ও আমাকে বিষয়টি অবগত করেনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!