বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০২:০৯ পূর্বাহ্ন

কে হচ্ছেন প্রথম মিসেস বাংলাদেশ?

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৯ বার পঠিত

প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বিবাহিত নারীদের নিয়ে সুন্দরী প্রতিযোগিতা। প্রায় দুই বছর ধরে খোঁজ ও বাছাইয়ের পর অডিশনের মাধ্যমে বেছে নেওয়া হয় সেরা দশজন মিসেসকে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় গুলশান ক্লাবে অনুষ্ঠিত হবে এর চূড়ান্ত পর্ব।

এর আগে গতকাল বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে প্রতিযোগিতার চূড়ান্ত পর্বের তারিখ ঘোষণা করেন আয়োজকেরা। পাশাপাশি পরিচয় করিয়ে দেন সেরা ১০ প্রতিযোগীর সঙ্গে। এ সময় উপস্থিত ছিলেন মিসেস বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক–প্রধান অপূর্ব আবদুল লতিফ, বায়োজিন কসমেসিউটিক্যালস মিসেস বাংলাদেশ-২০১৯ প্রকল্পটির পরিচালক আফসানা হেলালী, কৃষাণ ভূঁইয়া, অভিনেতা অন্তু করিম, টেলিভিশন প্রযোজক রাজু আলীম প্রমুখ।

আবদুল লতিফ বলেন, বাংলাদেশে বিবাহিত মেধাবী নারীদের নিয়ে এ রকম কোনো আয়োজন আগে হয়নি। নারীর শক্তি ও জাগরণকে একধাপ এগিয়ে নেওয়ার লক্ষ্যেই তাঁদের এ আয়োজন। তিনি বলেন, ‘সংসার আর সন্তান লালন-পালনের দায়িত্ব পালন করে অনেক নারী তাঁদের আত্মবিশ্বাস হারিয়ে ফেলেন। আমাদের এই আয়োজনের মূল উদ্দেশ্য তাঁদের আত্মবিশ্বাস বাড়িয়ে তোলা। সংসারের পাশাপাশি যাতে তাঁরা সামাজিক নানা কর্মকাণ্ডে অংশ নিতে পারেন।’

বাছাইকৃত সেরা দশজন প্রতিযোগীরা হলেন আফরিন আনিস রহমান, সুমা নুসরাত, মাটি সিদ্দিকী, মনিয়া, আবাফা দিলশা, রুমানা, সনজিদা, মুনজারিন অবনী, রাবেয়া ও সামান্তা।

বিভিন্ন জেলা থেকে প্রাথমিক নির্বাচন, পর্যায়ক্রমে বিভিন্ন রাউন্ড পার হয়ে অডিশন, গ্রুমিং ও মোটিভেশনাল পর্বের পর সেরা দশে জায়গা করে নেওয়া প্রতিযোগীদের মধ্যে আছেন গৃহিণী, উদ্যোক্তা, সামাজিক উন্নয়নকর্মীসহ বিভিন্ন পেশার নারী।

আন্তর্জাতিক অনুমোদন পেলে আগামী ডিসেম্বর মাসে বিজয়ী ‘মিসেস বাংলাদেশ’ যোগ দেবেন যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে অনুষ্ঠেয় মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali