সোমবার, ২৫ মে ২০২০, ০৫:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
নাচোলে সাংবাদিকদের ইফতার মাহফিল ও আলোচনা সভা ঈদ-উল ফিতরের স্বপ্নচূড়া ফাউন্ডেশনের শুভেচ্ছা ভোলাহাট এখন করোনা মুক্ত গোমস্তাপুরে আদিবাসি পল্লীতে বৃদ্ধ, অসহায় ও দুস্থদের অর্থ সহায়তা প্রদান চাঁপাইনবাবগঞ্জে একই দঁড়িতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার কানসাট নিউজে সংবাদ প্রকাশের পর সেই মেরেজানের পাশে ‘আদর্শ ডেন্টাল এইড’ চরঅনুপনগর-দেবিনগর ইউপিতে আ.লীগ নেতা আব্দুল ওদুদের খাদ্যশস্য বিতরণ ১৪ টি ইউনিয়নে শিশু খাদ্য পৌঁছে দিলেন ইউএনও আলমগীর হোসেন গ্রীনবাংলা নিউজ পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা চাঁপাইনবাবগঞ্জে আবুল কালাম এন্ড সন্স’র উদ্যোগে ১ হাজার খাদ্যসামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ ২ নারী গ্রেফতার

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩৩ বার পঠিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ কার্যালয় (ডিএনসি)’র অভিযানে বুধবার বিকেল সাড়ে ৫টার দিকে সদর উপজেলার ঝাটু মন্ডলের টোলা (মালবাগডাঙ্গা) এলাকা থেকে ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ ২ নারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় ডিএনসির উপস্থিতি টের পেয়ে মো. সাজ্জাদ আলীর ছেলে মো. বাদশা (৩৮) পালিয়ে যায়।

গ্রেফতারকৃত নারীদ্বয় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝাটু মন্ডলের টোলা (মালবাগডাঙ্গা) এলাকার মো. বাদশার সহধর্মীনি মো. রোজিনা বেগম (৩২) ও মো. সাজ্জাদ আলীর সহধর্মীনি মোসা. সাগরী বেগম (৬০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ কার্যালয়ের সহকারি পরিচালক আনিছুর রহমান খান জানান, গোপন সূত্রে জানতে পারি মালবাগডাঙ্গা এলাকার একটি বাড়িতে সর্বনাশা মাদক হেরোইনের বেচাবিক্রি হয়।

সংবাদ পেয়ে পরিদর্শক মো. রায়হান আহমেদ খান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সিপাই মো. মোস্তাফিজার রহমান, সিপাই মো. আল-আমিন ও সিপাই হাবিবা খাতুন ঐ বাড়িতে অভিযান চালিয়ে ১ কেজি ৫০ গ্রাম হেরোইনসহ ২ জন নারীকে গ্রেফতার করা হয়।

আনিছুর রহমান খান আরো জানান, মাটির গর্তর ভেতর লুকায়িত প্লাস্টিকের ঢাকনাওয়ালা বালতির মধলল ১১ টি হেরোইনের প্যাকেট উদ্ধার করা হয়। পরে ঘর তল্লাসী করে ট্রাঙ্কের ভেতর থেকে নগদ ৪ লাখ ৬০ হাজার টাকা, ডিজিটাল মেশিন ও সিলার মেশিন উদ্ধার করা হয়। জব্দকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১ কোটি ৫ লাখ টাকা।

এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। জেলায় মাদকের বিরুদ্ধে ডিএনসির অভিযান অব্যাহত থাকবে বলেও জানান আনিছুর রহমান খান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!