মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ০৫:৪৮ পূর্বাহ্ন

নাচোলে ৫০ বছর বয়সের বৃদ্ধর ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা

ডি এম কপোত নবী
  • আপডেট টাইম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৯ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ৫০ বছরের এক ব্যক্তি সাত বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। ঘটনা ধামাচাপা দিতে ভুক্তভোগির পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

শিশুকন্যার পরিবার ও স্থানীয়রা জানায়. গত শনিবার বিকাল চারটার দিকে বাড়ির পাশে বন্ধুদের সাথে খেলা করছিল নেজামপুর ইউনিয়নের বটতলা (ডাকাত পুকুর) গ্রামের জাহাঙ্গীর ঘোষের সাত বছরের শিশুকন্যা। খেলার এক পর্যায়ে শিশুটিকে আখ ও খাবারের প্রলোভন দেখিয়ে বরেন্দ্রা মোড়ে কাঁশবনে নিয়ে যায় একই গ্রামের মৃত. উজ্জলের ছেলে ফটিক (৫০)। সেখানে শিশুকন্যাটিকে সে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটির আর্তচিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে শিশুটি রক্ষা করে।

জাহাঙ্গীর ঘোষ জানান, তার ছোট্ট ফুটফুটে মেয়েটিকে ফটিক শারীরিকভাবে অত্যাচার করেছে। ঘটনার পর থেকে ফটিক পালাতক রয়েছে। তিনি থানায় ফটিকের বিরুদ্ধে অভিযোগ দিতে চাইলে ফটিকের ভাই শহিদুল ইসলাম বিভিন্নভাবে জাহাঙ্গীর ও তার পরিবারকে বিষয়টি ধামাচাপা দিতে হুমকি দিচ্ছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।

একই গ্রামের ইয়াকুব আলীর ছেলে আব্দুর রাকিব জানান, ফটিক নয় মাস আগে আমার আট বছরের এক ভাগ্নিকে ধর্ষণের চেষ্টা করেছিল। আমরা এখনো এর নায্য বিচার পাইনি।

নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, ভুক্তভোগির পরিবার থানায় অভিযোগ করেছে। প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali