সোমবার, ২৫ মে ২০২০, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাচোলে সাংবাদিকদের ইফতার মাহফিল ও আলোচনা সভা ঈদ-উল ফিতরের স্বপ্নচূড়া ফাউন্ডেশনের শুভেচ্ছা ভোলাহাট এখন করোনা মুক্ত গোমস্তাপুরে আদিবাসি পল্লীতে বৃদ্ধ, অসহায় ও দুস্থদের অর্থ সহায়তা প্রদান চাঁপাইনবাবগঞ্জে একই দঁড়িতে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার কানসাট নিউজে সংবাদ প্রকাশের পর সেই মেরেজানের পাশে ‘আদর্শ ডেন্টাল এইড’ চরঅনুপনগর-দেবিনগর ইউপিতে আ.লীগ নেতা আব্দুল ওদুদের খাদ্যশস্য বিতরণ ১৪ টি ইউনিয়নে শিশু খাদ্য পৌঁছে দিলেন ইউএনও আলমগীর হোসেন গ্রীনবাংলা নিউজ পরিবারের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা চাঁপাইনবাবগঞ্জে আবুল কালাম এন্ড সন্স’র উদ্যোগে ১ হাজার খাদ্যসামগ্রী বিতরণ

আগামী শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ জেলায় সকাল থেকে বিদ্যুৎ থাকবেনা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯
  • ২০২ বার পঠিত

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী-আমনুরা বিদ্যুৎ সঞ্চালন লাইনের সাথে নবনির্মিত সঞ্চালন লাইনের সংযোগ প্রদান ও অপটিক্যাল ফাইবার কেবল (ওপিজিডাব্লু) সংযোগ স্থাপনের জন্য আগামী ২০ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকবে। জেলার সকল স্থানেই শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকায় আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন বিদ্যুৎ কর্তৃপক্ষ।

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানী (নেসকো লি.) এর চাঁপাইনবাববগঞ্জ বিক্রয় ও বিতরণ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল আলমের দেয়া এক চিঠিতে জানানো হয়, বিক্রয় ও বিতরণ বিভাগ-১, নেসকো লি. চাঁপাইনবাবগঞ্জ দপ্তরের সকল সম্মানিত বিদ্যুৎ গ্রাহকদের অবগতির জন্য যাইতেছে যে, পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ লি. (পিজিসিবি) কর্তৃক রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ইন-আউট টু রাজশাহী-২, ১৩২ কেভি সঞ্চালন লাইন নির্মাণ কাজ শেষ হয়েছে।

রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ ও রাজশাহী-আমনুরা বিদ্যুৎ সঞ্চালন লাইনের সাথে নবনির্মিত সঞ্চালন লাইনের সংযোগ প্রদান ও অপটিক্যাল ফাইবার কেবল (ওপিজিডাব্লু) সংযোগ স্থাপনের সার্থে আগামী ২০ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকায় চাঁপাইনবাবগঞ্জ হরিপুর গ্রীড থেকে ৩৩ কেভি লাইন সমূহ থাকবে। প্রেক্ষিতে সংশ্লিষ্ট এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। সাময়িক এই অসুবিধার কারণে বিদ্যুৎ সরবরাহ কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!