শনিবার, ০৯ নভেম্বর ২০১৯, ০৭:৪৪ অপরাহ্ন

বিষ হাতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা!

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৪ বার পঠিত

মাগুরার মোহাম্মদপুরে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে প্রেমিক রফিক মল্লিক (২৬) এর বাড়িতে অনশনে বসেছেন এক প্রেমিকা (২৫)। বৃহস্পতিবার দুপুর থেকে উপজেলার যশপুর মালো পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর থেকে সাদেক মল্লিকের ছেলে প্রেমিক রফিকুলের বাড়িতে উপজেলার মৌশা উত্তরপাড়া এলাকার এক তরুণী বিয়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে অনশন করছে। মেয়েটিকে একা পেয়ে তাকে মারধরও করা হয়েছে।

এমনকি এ ঘটনা এবারই প্রথম নই, এর আগেও একই দাবিতে রফিকুলের বাড়িতে আরেকটি মেয়ে ওঠেছিলো। পরে গ্রাম্য শালিসের মাধ্যমে তা মীমাংসা করে দেয়া হয়।

অনশনরত ওই মেয়ে বলেন, রফিকুলের সঙ্গে আমার ১৩ বছরের সম্পর্ক। আমার যখন অন্য জায়গায় বিয়ে হয়ে যায় তখনও সে আমাকে বিয়ের প্রস্তাব দেয়। সে আমার স্বামীর বাড়িতে গিয়ে কিছু কুৎসাও রটায়। পরে আমাকে আমার স্বামী এবং শাশুড়ি মারধর করে।

বিয়ের কিছুদিন পরে আমি তার প্ররোচনায় স্বামীকে তালাক দেই। এরপর আমি পড়ালেখা চালিয়ে যাই। একপর্যায়ে সে আমাকে ঢাকা নিয়ে গিয়ে একটি পোশাক কারখানায় চাকরি দেয়। আমি অন্য বাসায় থাকলেও দুজনের যাওয়া আসা ছিলো। তখন সে আমাকে কথা দেয় ১০ বছর পর আমি তোমাকে বিয়ে করবো।

কিন্তু ১০ বছর পার হয়ে গিয়ে দুই বছর বাড়তি চলছে। আমি বিয়ের চাপ দিলে সে বিভিন্ন সময় ব্যস্ত বলে আমার ফোন কেটে দেয়। আমাকে এড়িয়ে চলতে শুরু করে। বিয়ের কথা বললেই সে আমাকে বলে তুমি কি পাগলা গারদে ভর্তি হইছো। নিরুপায় হয়ে আমি বিষের বোতল হাতে নিয়ে তার বাড়িতে এসেছি। সে যদি আমাকে বিয়ে না করে তাহলে আমার মৃত্যু ছাড়া কোনো উপায় নেই।

এদিকে প্রেমিক রফিকুল সব অভিযোগ অস্বীকার করে জানায়, পড়ালেখার সুবাদে ওই মেয়ের সঙ্গে আমার একটি ভালো বন্ধু হিসেবে সম্পর্ক ছিলো। অনশন করে আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র করছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বালিদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম ফুল মিয়া বলেন, এ ঘটনায় ছেলের বাড়িতে গিয়েছিলাম। দু’পক্ষকে নিয়ে আমি সমঝোতার চেষ্টা করছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali