শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৪ পূর্বাহ্ন

যুব এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ১২ বার পঠিত

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের দুটি সেমিফাইনাল ম্যাচই ভেসে গেছে বৃষ্টিতে। ফলে গ্রুপ পর্বের দুই সেরা দল বাংলাদেশ ও ভারত পেয়েছে ফাইনালের টিকিট। এতে প্রথমবারের মতো যুব এশিয়া কাপের ফাইনালে বাংলাদেশ।

আগের সাত আসরের ছয় বারই চ্যাম্পিয়ন ভারত। বাংলাদেশ এই প্রথম লড়বে শিরোপার জন্য। বৃহস্পতিবার মোরাতুয়ায় ফাইনালে ওঠার লড়াইয়ে আফগানিস্তানের মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশের যুবাদের। কলম্বোর পি সারা ওভারে আরেক সেমিফাইনালে ভারতের প্রতিপক্ষ ছিল স্বাগতিক শ্রীলঙ্কা। কিন্তু বৃষ্টি দুটি ম্যাচই পন্ড করে। দুই ম্যাচেই খেলার টসটাও হতে পারেনি।

ফলে ‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে ভারত ও ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হিসেবে বাংলাদেশ ফাইনালের টিকিট পায়। শনিবার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে শিরোপার জন্য লড়বে বাংলাদেশ ও ভারত।

সংযুক্ত আরব আমিরাতকে ৬ উইকেটে হারিয়ে আসর শুরু করেছিল বাংলাদেশ। গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নেপালকেও একই ব্যবধানে হারায় আকবর-তৌহিদরা। তাতে এক ম্যাচ হাতে থাকতেই নিশ্চিত হয়ে যায় বাংলাদেশের সেমিফাইনাল। এরপর স্বাগতিক শ্রীলঙ্কাকে ৪২ রানে হারিয়ে ‘বি’ গ্রুপের সেরা হয় বাংলাদেশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali