বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ০৬:৫১ অপরাহ্ন

শিবগঞ্জে পৌর মেয়রের চেয়ার ওসি তদন্তের দখলে

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৭ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় শিবগঞ্জ পৌরসভার মেয়র কারীবুল হক রাজিনের সংরক্ষিত চেয়ার শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আতিকুল ইসলাম দখল করে বসলে সভায় মেয়রের প্রতিক্রিয়া লক্ষ করা গেছে। একজন মেয়র পদাধিকার বলে উপজেলা চেয়ারম্যান-নির্বাহী অফিসারের পাশেই সংরক্ষিত ছিলো। কিন্তু অফিসার ইনচার্জ (তদন্ত) আতিকুল ইসলাম সেই সংরক্ষিত চেয়ারে বসেই আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা শেষ হয়। বৃহষ্পতিবার সকালে এঘটনা ঘটে।

এদিকে, আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা শেষে শুরু হয় উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির মাসিক সভা। সভায় নির্বাহী অফিসার মেয়রকে বার বার তাঁর সংরক্ষিত চেয়ারে বসার জন্য ডাকলেও তিনি ক্ষোভে সেই চেয়ারে বসার জন্য যাননি।

এব্যাপারে পৌরসভার মেয়র কারীবুল হক রাজিন জানান, সভায় আসতে আমার একটু দেরি হলে এসে দেখি আমার সংরক্ষিত চেয়ারে একজন পুলিশ কর্মকর্তা বসে আছেন। কিন্তু তিনি আমাকে দেখার পরও সে আসন ছাড়েননি। আমি নির্বাহী অফিসারকে প্রশ্ন করেছি, পদাধিকার বলে সেই আসনে কে বসতে পান? তিনি বলেন, আমি না আসতে পারলেও সেই আসন শূণ্য থাকা অবশ্যক।

এব্যাপারে নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম জানান, কেউ যদি চেয়ারের বসে যান তাহলে কি তাঁকে উঠিয়ে দেয়া যায়। তাই ওই কর্মকর্তাকে চেয়ার ছেড়ে উঠে যেতে বলিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali