বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৫ অপরাহ্ন

শিবগঞ্জে মাদকের মিথ্যা মামলায় জড়ানোর অভিযোগে সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬০ বার পঠিত

সোর্সের প্ররোচনায় বিজিবির সদস্যরা মাসুদ রানা ও তার বড় ভাই দুরুল হোদাকে মাদক সংক্রান্ত মিথ্যা মামলায় জড়িয়ে চরম হয়রানীর অভিযোগ উঠেছে। এমনকি বিজিবি’র উপস্থিতিতে সোর্সরা মাসুদ রানার স্ত্রী ও মা’সহ পরিবারের অন্যান্য লোকজনের ওপর শারীরিকভাবে নির্যাতন করেছে বলেও অভিযোগ উঠেছে।

গত ৯ সেপ্টম্বর ভোর রাতে ইয়াবা ও হিরোইন সহ বিজিবির হাতে আটক মাসুদ রানার স্ত্রী সুমাইয়া বেগম ও তার পরিবারবর্গ ১০ সেপ্টম্বর রাতে এক সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তব্যে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে বিজিবি’র সোর্স নাতে খ্যাত উপজেলার বিনোদপুর ইউনিয়নাধীন কামাত গ্রামের আসকর আলির ছেলে নাইমুল ইসলাম, আলকেশের ছেলে ডলার, খোন্দা গ্রামের সাত্তারের ছেলে বাবু গত ৯ সেপ্টেম্বর রাত ৩ টার সময় কয়েকজন বিজিবির সদস্যকে সংগে নিয়ে আমাদের বাড়ির সামনে থেকে ডাক দিলে আমার শ্বশুর খোকা মিয়া বাড়ির গেট খোলা মাত্রই নাইমুল, বাবু ও ডলার আমার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে আমার স্বামী মাসুদ রানাও আমার মানসিক প্রতিবন্ধী ভাসুর দুরুল হোদাকে উপর্যপরি মারপিট করে টেনে হেঁচড়ে বের করে নিয়ে এসে বাইরে অবস্থান করা বিজিবির হাতে তুলে দেয়।

এসময় আমি ও আমার শাশুড়ী প্রতিবাদ করলে সোর্সত্রয় আমরা দুজনকে মারপিট করে এবং পরনের কাপড় ধরে টানা হেচঁড়া করে এবং আমার গলায় থাকা এক ভরি ওজনের মালা ও কানে থাকা বালা ছিনিয়ে নেয় এবং আমার শ্লীলতা হানির চেষ্টা করে। শুধু তাই নয়, আমার শাশুড়ী আমেনা বেগমকেও মারপিট করে। এসময় আমার অন্যান্য আত্মীয়- স্বজনরা এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করে এবং গুলি করার হুমকী দেয়।

সুমাইয়া বেগম তার লিখিত বক্তব্যে আরো জানান যে, তাদেরকে ধরে নেয়ার যাওয়ার সময় তাদের কাছে কিছু না পেলেও পরে জানতে পারি যে বিজিবি সদস্যরা ১৯৫ পিস ইয়াবা ট্যাাবলেট ও ১শ গ্রাম হিরোইন সহ খোন্দা মাস্তান বাজারে আটক দেখিয়ে জেল হাজতে প্রেরণ করেছেন। যা সম্পূর্ন মিথ্যা ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক। আমার স্বামী মাসুদ রানা ও ভাসুর দুরুল হোদা কোনদিনই মাদকসহ কোন ধরনের অবৈধ ব্যবসার সাথে জড়িত ছিলনা এখনো নেই। আমার স্বামী রাজমিস্ত্রীর কাজ করে কোন রকমে সংসার চালায়।বরং নাইমুল, ডলার ও বাবুই সোর্সের পরিচয় দিয়ে দেদারসে মাদকের ব্যবসা করে আসছে এবং তাদের এ অবৈধ ব্যবসার প্রতিবাদ করায় ষড়যন্ত্রমূলকভাকে আমার স্বামী ও মানসিক প্রতিবন্ধী ভাসুর দুরুল হোদাকে ধরিয়েছে। তাই আমি মিডিয়ার মাধ্যমে সংশ্লিষ্ট উর্দ্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি । ঘটনাটি সঠিক তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের মাধ্যমে আমার স্বামী মাসুদ রানা ও মানসিক প্রতিবন্ধী ভাসুর দুরুল হোদর মুক্তি দাবী করছি। এসময় উপস্থিত ছিলেন সুমাইয়া শাশুড়ী আমেনা বেগম, শুশুর খোকা মিয়া, প্রতিবেশী ইব্রাহিম, আজমুল হক, চাচাতো ভাই আতাউর রহমান, মামাতো ভাই তোরিকুল ইসলাম সহ আরো কয়েকজন। তারাও ঘটনাটিকে মিথ্যা, ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক বলে দাবী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali