বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১২ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জে বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা নাচোলে উন্মুক্ত পদ্ধতিতে নতুন ভাতাভোগী বাছাই শিবগঞ্জে গণহত্যা দিবস ও স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা শিবগঞ্জ উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা সমবায় সমিতির গ্রাম কর্মীদের নিয়ে মাসিক যৌথ সভা শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের উপ-নির্বাচনে নৌকার মাঝি ইসমাইল হোসেন মুজিববর্ষ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে প্রস্তুতিমূলক সভা নাচালে আ’লীগের সভাপতি-ইসরাইল ও সম্পাদক কাদের নাচোলে এসেডো’র মুক্তি প্রকল্প পরিদর্শনে ইউরোপিয়ান ইউনিয়ন ও ইউকে’র প্রতিনিধি দল চাঁপাইনবাবগঞ্জে নবাব মিষ্টান্ন ভান্ডারকে জরিমানা

চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বেন তোতা

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৬ বার পঠিত

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জিয়াউর রহমান তোতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাননি। কিন্তু তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন বলে নিশ্চিত করেছেন।

দিয়াড় অঞ্চলের কৃতি সন্তান সাবেক চেয়ারম্যান মরহুম আলহাজ্ব নাসিরুদ্দিন (নাসির চেয়ারম্যান)’র পুত্র জিয়াউর রহমান তোতা ছোট বেলা থেকেই রাজনীতির সাথে জড়িত। বাবার আদর্শকে বুকে ধারণ করে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিষ্ঠা ও একাগ্রতার সাথে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তোতা তুমুল জনপ্রিয় হওয়ায় সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের দায়িত্বও সফল ভাবে পালন করেন। বর্তমানে তিনি নিজ এলাকাসহ চাঁপাইনবাবগঞ্জের মানুষের সমর্থন নিয়ে চেয়ারম্যান পদে ভোটে অংশ নিচ্ছেন। কে হবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান তা জণগনের ভোটেই নির্ধারণ হবে।

স্বতন্ত্র প্রার্থী মো. জিয়াউর রহমান তোতা জানান, চরঞ্চলসহ সাধারণ মানুষ আমাকে সমর্থন দিয়েছে। তার জন্য সব সময় মাঠে থেকে কাজ করেছি। ভকিষ্যতেও করব বলেই উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন না পেলেও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করব। ইনশাআল্লাহ জনগণের ভোটে পাশ করে সকলের উন্নয়নে কাজ করব। তিনি সকলের দোয়া প্রার্থী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!