রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলাহাটে স্বর্ণাকাপ চূড়ান্ত ফুটবল টুর্ণামেন্টে বজরাটেক নবীন সংঘ চ্যাম্পিয়ন শিবগঞ্জে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পদক্ষেপ নেয়নি পুলিশ : প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন প্রয়াত নেতা বাচ্চু ডাক্তার একুশে পদকে পাওয়ায় দোয়া মাহফিল বিভিন্নস্তরে নিরাপত্তা জোরদার: রাত পোহালেই শিবগঞ্জ উপজেলা আ.লীগের সম্মেলন: সংঘর্ষের আশঙ্কা চাঁপাইনবাবগঞ্জে স্কাউট দিবস পালিত শিবগঞ্জ সীমান্তে উদ্ধারকৃত নীল গাই বন বিভাগের কাছে হস্তান্তর রাইস মিলস্ কল্যাণ পরিষদের বছর পূর্তি ও মৃত সদস্যর সঞ্চয়ের চেক প্রদান নাচোলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত নাচোলে এক মানসিক প্রতিবন্ধী শিক্ষার্থীর নিখোঁজ ৫ মাস পর শিবগঞ্জে নতুন এসিল্যান্ড আরিফা সুলতানা : সেবা পাবে দেড় মাস পর

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের ছোঁড়া গুলিতে যুবককে মৃত্যু

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫০ বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার সলিমাবাদ ইউনিয়নের পাইকারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সুমন ওই গ্রামের মৃত মনু মিয়ার ছেলে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধসহ পাঁচজন আহত হয়েছেন। এরা হলেন- আব্দুল আওয়াল (৬০), কামরুজ্জামান (৩৭), জালাল মিয়া (৪০), মনির হোসেন (৩৫) ও করিম (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে সলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন ও অলি মেম্বারের মধ্যে বিরোধ চলে আসছে। বর্তমানে ইকবাল গ্রাম ছেড়ে পার্শ্ববর্তী কুমিল্লা জেলার হোমনা উপজেলার ঘাগুটিয়া গ্রামে বসবাস করছেন। সেখান থেকেই গতকাল সোমবার রাতে ইকবালের সহযোগীরা অস্ত্রশস্ত্র নিয়ে তাতুয়াকান্দি গ্রামের পার্শ্ববর্তী পাইকারচর গ্রামে দানা মিয়ার বাড়িতে হামলা করে।

এ সময় হামলাকারীরা সুমন ও আওয়াউলকে গুলি করে। বাকিদের টেঁটা ও দা দিয়ে জখম করা হয়। পরে আহতদেরকে উদ্ধার করে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক সুমনকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের ঢাকায় স্থানান্তর করা হয়। হতাহতরা সবাই অলি মেম্বারের সমর্থক বলে জানা গেছে।

বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!