সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৪ অপরাহ্ন
শিরোনাম :
শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি মুক্তা ও সম্পাদক টুটুল খান চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-২ চাঁপাইনবাবগঞ্জে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন জনগণের ভালোবাসা অর্জন ছাড়া ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়: এস এম কামাল হোসেন শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের উপ-নির্বাচনে কে হবেন নৌকার কান্ডারী ঝিলিম ইউপি চেয়ারম্যান আশরাফুল হকের শপথ গ্রহণ চাঁপাইনবাবগঞ্জে সেমিনার ও গম্ভীরা অনুষ্ঠিত ভোলাহাটে স্বর্ণাকাপ চূড়ান্ত ফুটবল টুর্ণামেন্টে বজরাটেক নবীন সংঘ চ্যাম্পিয়ন শিবগঞ্জে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার ঘটনায় পদক্ষেপ নেয়নি পুলিশ : প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলন প্রয়াত নেতা বাচ্চু ডাক্তার একুশে পদকে পাওয়ায় দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে আটক-৪২

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৭৬ বার পঠিত

সোমবার রাত ৮টার পরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পৌর এলাকার হরিমোহন উচ্চ বিদ্যালয় ও নবাবগঞ্জ সরকারি কলেজসহ আশপাশের এলাকা থেকে অছাত্র, বহিরাগত ও বখাটে ৪২ জনকে আটক করে সদর মডেল থানা পুলিশ।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. ইদ্রিস আলী জানান, পুলিশের অভিযানে কোন শিক্ষার্থীকে আটক করা হয়নি। যারা সরকারি কলেজ ও হরিমোহন উচ্চ বিদ্যালয়ে বহিরাগত, অছাত্র অহেতুক রাতে আড্ডা দেয়, হোস্টেলের ছাত্রদের বিরক্ত করে তাদের আটক করা হয়েছে। পৌর এলাকার বিভিন্নস্থানে এমন অভিযান অব্যাহত থাকবে। রাত ৮টার পরে অহেতুক আড্ডা, ঘোরাঘুরি, মাদকসেবনকারীদের দেখলেই আটক করা হবে।

মো. ইদ্রিস আলী আরো জানান, আজকের আটক ৪২জনের অভিভাবকদের ডেকে সতর্ক করা হয়েছে। যাচাই বাছাই চলছে আটককৃতরা কোন অপকর্মের সাথে জড়িত আছে কিনা। যদি কোন অপরাধের সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে আর বাকিদের সতর্ক করে ছেড়ে দেয়া হবে।

পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এ ব্যাপারে জানান, পৌর এলাকাসহ নবাবগঞ্জে রাত ৮টার পর অপ্রয়োজনে স্কুল কলেজের শিক্ষার্থী, অছাত্র ও বখাটেদের আটক করে পুলিশ। তিনি জানান প্রত্যেকের অভিভাবকদের ডেকে সতর্ক করা হচ্ছে যেন রাত ৮টার পরে সন্তানদের বাড়ির বাইরে না পাঠায়। কারণ সন্ধ্যার পরে শিক্ষার্থী বাইরে থাকলে মাদকসেবনসহ নানা রকম অপরাধের সাথে জড়িয়ে পড়তে পারে। চুরি, ছিনতাই, মাদকদ্রব্য বিক্রিসহ সব ধরণের অপরাধ রোধ করতেই জেলা পুলিশ অভিযান চালাচ্ছে। পুলিশ সুপার জানান, নাগরিকদের নিরাপত্তা দিতে পুলিশের যা যা করণীয় তা যথাসাধ্য করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!