বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৩৮ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ উপজেলা নির্বাচনে অ্যাড. নজরুলের মনোনয়নে শোভাযাত্রা ও ফুলের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৩৭ বার পঠিত

আগামী ১৪ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে অ্যাড. নজরুল ইসলাম মনোনয়ন পাওয়ায় মটরসাইকেল শোভাযাত্রা ও তাকে ফুলের শুভেচ্ছা দেয়া হয়েছে। সোমবার বিকেলে মনোনয়ন পাওয়ার পর ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ আসলে প্রায় ১ হাজার মটর সাইকেল শোভাযাত্রা তাকে বরণ করে জেলার প্রবেশদ্বার দ্বারিয়াপুর হতে।

মটরসাইকেল শোভাযাত্রাটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হয়ে অ্যাড. নজরুল ইসলামসহ আ.লীগের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপর আ.লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ তাকে ফুলের মালা দিয়ে শুভেচ্ছা জানান।

সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে ও চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলমের সঞ্চালনায় একই স্থানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন নির্বাচনে নৌকার প্রার্থী অ্যাড. নজরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগ ও যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শহীদুল হুদা অলক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন, সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠন সমূহের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali