বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৪ অপরাহ্ন

ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ মেয়রের

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০ বার পঠিত

চলমান উন্নয়ন কাজের জন্য উত্তরাবাসীকে কিছুটা ভোগান্তি মেনে নেওয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম। সোমবার উত্তরার ৬ নম্বর সেক্টরের আলাওল এভিনিউ থেকে ৪ নম্বর সেক্টরের শায়েস্তা খাঁ এভিনিউয়ের কসাইবাড়ি রেলগেট পর্যন্ত সড়কের পাইপ-নর্দমাসহ রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, উন্নয়ন কাজটি শেষ হলে উত্তরা ৪নং সেক্টরের বিভিন্ন সড়কের এবং ঢাকা-ময়মনসিংহ সড়কের পূর্ব পাশের জলাবদ্ধতা দূর হবে।

তিনি বলেন, ডিএনসিসির আওতাধীন যেসব এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়, এ ধরনের সব এলাকায় পর্যায়ক্রমে জলাবদ্ধতা দূর করার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এসময় নির্ধারিত সময়ের মধ্যে কাজটি শেষ করার জন্য ঠিকাদারদের নির্দেশ দিয়ে মেয়র বলেন, নির্মাণকাজ চলাকালে জনগণের কিছুটা ভোগান্তি সৃষ্টি হবে। তাই কাজটি শেষ হওয়া পর্যন্ত সবার সহযোগিতা প্রয়োজন।

আগামী ২০ সেপ্টেম্বর থেকে ডিএনসিসির প্রতিটি ওয়ার্ডে সড়ক ও ফুটপাত দখলমুক্ত করার জন্য অভিযান পরিচালনা করা হবে বলেও জানান মেয়র।

এ সময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আবদুল হাই, প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল সাঈদ আহমেদ, অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও প্রকল্প পরিচালক মো. শরীফ উদ্দিন, কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali