মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
রামচন্দ্রপুর হাট থেকে ফেনসিডিলসহ আটক-১ চাঁপাইনবাবগঞ্জে বসতবাড়ীতে ফল উৎপাদন প্রযুক্তি প্রশিক্ষণ গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপিত মোস্তফা, সম্পাদক জামাল চাঁপাইনবাবগঞ্জে শুদ্ধসুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী চাঁপাইনবাবগঞ্জে মাদক ব্যবসায়ীর ৫ বছর কারাদন্ড চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ক্লিয়ারেন্সের নামে টাকা নেবার অভিযোগে যুবক গ্রেপ্তার শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলনে সভাপতি মুক্তা ও সম্পাদক টুটুল খান চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত-২ চাঁপাইনবাবগঞ্জে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন জনগণের ভালোবাসা অর্জন ছাড়া ক্ষমতায় টিকে থাকা সম্ভব নয়: এস এম কামাল হোসেন

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র মামলায় যুবকের ১০ বছর কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র আইনে দায়ের করা একটি মামলায় আমিরুল ইসলাম (৩৫) নামে যুবককে ১০ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (৯’সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দন্ডিত আমিরুল ইসলাম জেলার শিবগঞ্জ উপজেলার সাতরশিয়া মধ্যপাড়া গ্রামের খইবুর রহমানের ছেলে।

সরকারী আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১২ সালের ৯ ডিসেম্বর রাত পৌনে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বিশ্বরোড মোড় এলাকায় র‌্যাবের অভিযানে ১টি বিদেশী পিস্তল,২টি ম্য্গাজিন ও ২৪ রাউন্ড গুলিসহ গ্রেফতার হন আমিরুল। এঘটনায় পরদিন ১০ ডিসেম্বর সকালে সদর থানায় র‌্যাব-৫ রাজশাহীর ডিএডি শামসুল আলম মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও র‌্যাব-৫ রাজশাহীর উপপরিদর্শক (এসআই) রেজাউল করিম ২০১৩ সালের ১০ জানুয়ারী আদালতে আমিরুলকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।

৭ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানীর পর ট্রাইবুনাল আসামী আমিরুল ইসলামকে অবৈধ পিস্তল, গুলি ও ম্যাগজিন বিক্রয়ের উদ্দেশ্যে নিজ দখলে রাখার অপরাধে দোষি সাব্যস্ত করে দন্ডাদেশ ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!