বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৬ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে দুলাল-নাসরিন এগিয়ে

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৪ বার পঠিত

আসন্ন সদর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন হেবিওয়েট প্রার্থী নির্বাচনকে ঘিরে জোর প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

হেবিওয়েট প্রার্থী ২জন হলেন, চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান, সদর উপজেলা যুব লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক ছাত্রনেতা শাহনেওয়াজ দুলাল এবং বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মরহুম এ্যাডভোকেড সৈয়দ শাহজামালের সহ-ধর্মীনি মোসা. নাসরিন আখতার।

চাঁপাইনবাবগঞ্জ, জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সম্পাদক, সাবেক জেলা ফুটবল দলের গোলকিপার এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য শাহনেওয়াজ দুলাল। আসন্ন নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ভোট করবেন বলে এরই মধ্যে বিভিন্নস্থানে গণসংযোগ করে যাচ্ছেন। তৃণমূল কর্মীদের আস্থার প্রতীক দুলাল আশাবাদী নির্বাচনের লড়াইয়ে বিজয়ী হবেন। বিজয়ী হতে পারলে খেলাধুলাসহ যুব সম্প্রদায়ের উন্নয়নের জন্য কাজ করবেন। এ ছাড়াও অবহেলিত, অসহায় ও গরীব মানুষদের পাশে থেকে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সাংস্কৃতিক অঙ্গনেও রয়েছে দুলালের পদচারণা। তিনি নিজেই একজন ভাল শিল্পী। গান গাইতে পারেন অসাধারণ। তিনি পপ স¤্রাট আজম খানের অন্ধ ভক্ত। পপ গানসহ আধুনিক গান গেয়ে জেলাতে রয়েছে তাঁর ব্যাপক পরিচিতি। তরুণ ও যুবাদের ভালবাসার পাত্র হচ্ছে শাহনেওয়াজ দুলাল। শহরের বিশ্বরোডে তাঁর বাড়ি। নির্বাচনকে ঘিরে চাঁপাইনবাবগঞ্জ সদরের সকল মানুষের নিকট দোয়াও কামনা করেছেন দুলাল।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে জানিয়েছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক মরহুম এ্যাডভোকেড সৈয়দ শাহজামালের সহ-ধর্মীনি মোসা. নাসরিন আখতার। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ২নং গোবরাতলা ইউনিয়নের ঘুঘুডিমা গ্রামের সন্তান নাসরিন আখতার। মহিলা এ নেত্রী বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত। বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সাধারণ সম্পাদক তিনি। এ ছাড়াও তিনি গোবরাতলা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনে ৭, ৮, ৯ এর দায়িত্ব পালন করেছেন। নাসরিন আখতার এলাকার স্কুলেই পড়ালেখা করেছেন। বর্তমানে এলএলবি অধ্যয়নরত আছেন।

নির্বাচন নিয়ে তিনি এ প্রতিবেদককে জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই। সামাজিক উন্নয়নে সবসময় সাধারণ মানুষের পাশে থেকেছি ইনশাআল্লাহ ভবিষ্যতেও থাকব। তিনি সকলের দোয়া কামনা করেছেন। চাঁপাইনবাবগঞ্জে আগামী ১৪ অক্টোবর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali