শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ১০:০২ পূর্বাহ্ন

শিবগঞ্জে মাদকদ্রব্যসহ ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৬ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পৃথক পৃথক ৪টি অভিযানে ১৫ লাখ ৩শ টাকা মূল্যের হিরোইন, ইয়াবা, ফেনসিডিল ও মদ সহ ২যুবককে আটক করেছে বিজিবির সদস্যরা। আটককৃতরা হলো মাসুদ রানা(২৫) ও তার ভাই দুরুল হোদা(২৮)। জব্দকৃত মাদকগুলো হলো ১৯৫পিস ইয়াবা ট্যাবলেট, ১শ গ্রাম হিরোইন, ৭শ ৭বোতল ফেনসিডিল ও ৬ বোতল মদ।

চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়নের ৫৩ বিজিবির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার রাত ১১টার দিকে উপজেলার ওয়াহেদপুর বিওপির হাবিলদার আ: মান্নানের নেতৃত্বে বিজিবির একটি দল পাকা ইউনিয়নের বিশ রশিয়া এলাকা হতে পরিত্যক্ত অবস্থায় প্রায় ৯ হাজার টাকা মূল্যের ৬ বোতল মদ উদ্ধার করে। রবিরবার রাত পৌনে ১২টার দিকে মনাকষা বিওপির সুবেদার গোলাম মোস্তাফার নেতৃত্বে বিজিবির একটি দল শিবগঞ্জ উপজেলার দূর্লভপুর ইউনিয়নের গংগারামপুর এলাকা হতে পরিত্যক্ত অবস্থায় ৬শ বোতল ফেনসিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ২ লাখ ৪০ হাজার টাকা।

সোমবার সকাল ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাখের আলি বিওপির নায়েব সুবেদার আ. জব্বারের নেতৃত্বে বিজিবির একটি দল ৬নং বেড়ীবাঁধ এলাকা হতে ১০৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ৪২হাজার ৮শ টাকা। সোমবার সকাল সাড়ে ৪টার দিকে মনাকষা বিওপির হাবিলদার শফিকুল ইসলামের নেতৃত্বে বিজিবির একটি দল বিনোদপুর ইউনিয়নের মাস্তান বাজার এলাকা হতে ১’শ ৯৫পিস ইয়াবাসহ একই ইউনিয়নের কালিগঞ্জ গ্রামের খোকা মিয়ার দুই ছেলে মাসুদ রানা( ২৫) ও দুরুল হোদা(২৮)কে আটক করে। যার আনুমানিক মূল্য ২লাখ ৫৮হাজার ৫শ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali