বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৫ অপরাহ্ন

বঙ্গোপসাগরে ট্রলার ডুবে ৩ জেলে নিখোঁজ

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩ বার পঠিত

বঙ্গোপসাগরে একটি মাছ ধরার ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় এর তিন জেলে নিখোঁজ হয়েছেন। ডুবে যাওয়ার সময় এতে সবমিলিয়ে ১২ জন মাঝিমাল্লা ছিলো বলে জানা যায়।

শুক্রবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সোনারচরসংলগ্ন বঙ্গোপসাগরে এটি ডুবে যায়। এসময় তিন জেলে নিখোঁজ হন। তারা হলেন- বোরহানউদ্দিনের জয়া গ্রামের নূর ইসলাম ছেলে নাঈম (২০), সাজু ব্যাপারীর ছেলে কবির (৩৫) ও আইজল ভদ্দারের ছেলে ফরহাদ (৩০)। পরে ট্রলারের বাকি নয়জনকে উদ্ধার করা হয়।

ট্রলারের মালিক বোরহানউদ্দিন উপজেলার গঙ্গাপুরের সেরাজ পোদ্দার শনিবার দুপুর সাড়ে ১২টায় এই দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে, শনিবার দুপুরে ডুবে যাওয়া ট্রলার থেকে উদ্ধার হওয়া ৯ জেলে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের লঞ্চঘাটে গিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থান নেন।

দুর্ঘটনা সম্পর্কে বোরহানউদ্দিনের জয়া গ্রামের হেজু মাঝি বলেন, শুক্রবার রাত ১২টার দিকে প্রচণ্ড ঢেউয়ে তোড়ে বঙ্গোপসাগরে ১২ জন মাঝিমাল্লা নিয়ে তাদের ট্রলারটি ডুবে যায়। তারা সারা রাত ডুবে যাওয়া ট্রলার ধরে সাঁতরে ভেসে ছিলেন। শনিবার সকালে একটি ট্রলার গিয়ে তাদের নয়জনকে উদ্ধার করে। কিন্তু তিন জেলে এখনও নিখোঁজ রয়েছেন। এখনও তাদের সন্ধান পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা স্বীকার করে রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, ট্রলারডুবিতে তিন জেলে নিখোঁজ আছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali