শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৬ পূর্বাহ্ন

ব্যতিক্রম উদ্যোগ নিয়ে মানুষকে সচেতন করছেন এস.পি মোজাহিদুল ইসলাম

ডি.এম কপোত নবী
  • আপডেট টাইম শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৬ বার পঠিত

মোবাইল কানে গাড়ি চালানো নিষেধ, অপ্রাপ্ত বয়সে গাড়ি চালানো দন্ডনীয় অপরাধ, আপনার সন্তানকে নিয়ে অনিরাপদ গাড়ি চালাবেন না এ ধরণের আরো জনসচেতনতামূলক প্রচারণার বিলবোর্ড আর ব্যানার চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকাসহ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে দেখা যাচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এর উদ্যোগে জেলা পুলিশ মটরসাইকেল চালকসহ ট্রাফিক আইন মেনে চলার জন্য সকলকে সচেতন করতে বিলবোর্ডগুলো বসানো হয়েছে। এব্যাপারে পুলিশ সুপার টি.এম মোজাহিদুল ইসলাম বিপিএম-পিপিএম জানান, প্রচারে প্রসার, সাধারণ মানুষকে পুলিশের পক্ষ থেকে সজাগ ও সচেতন করতেই সচেতনতামূলক প্রচারণার বিলবোর্ড আর ব্যানার স্থাপন করা হয়েছে।

পুলিশ লাইন্স থেকে শুরু করে পৌর এলাকার খালঘাট মোড়, নিউমার্কেট মোড়, কলেজ মোড়, বড় ইন্দারা মোড়, পুরাতন বাজার, সদর মডেল থানার মেইন গেইট সংলগ্ন, শিবতলা মোড়, বীরশেষ্ঠ ক্যাপ্টেন মহীউদ্দিন জাহাঙ্গীর মহানন্দা সেতুর টোলঘর থেকে শুরু করে শহরের বিভিন্নস্থানে সচেতনতামূলক প্রচারণার বিলবোর্ড আর ব্যানার স্থাপন করা হয়।

পুলিশ সুপার আরো জানান, মটরসাইকেল চালকসহ সকলকে ট্রাফিক আইন মেনে রাস্তায় চলাচল করতে হবে। পুলিশের হাত থেকে রেহাই পাবার জন্য নয়, বরং বাড়ি ফিরে পরিবারের সঙ্গে দেখা করার জন্য হেলমেট পরুন মটরসাইকেল চালানোর সময়। জেলা পুলিশের এমন সচেতনতামূলক কার্যক্রমকে স্বাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী তথা সূধী মহল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali