বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৬ অপরাহ্ন

সাতক্ষীরায় ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী কবিরুল নিহত

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৭ বার পঠিত

সাতক্ষীরার কুচপুকুর এলাকা থেকে হুমায়ূন কবির ওরফে কবিরুল ইসলাম নামে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে সদর উপজেলার কুচপুকুর গ্রামের মোক্তার হোসেনের ছেলে।

পুলিশের দাবি, বৃহস্পতিবার ভোর রাতে বাইপাস সড়কের কুচপুকুর এলাকায় দুই গ্রুপ সন্ত্রাসীদের গোলাগুলিতে তার মৃত্যু হয়েছে।

তবে নিহতের স্ত্রী চম্পা জানিয়েছেন, পুলিশের গুলিতে তার স্বামীর মৃত্যু হয়েছে। কবিরুল ইসলাম ঢাকায় প্রাইভেটকার চালাত। এখান থেকে ১৩ দিন আগে পুলিশ তার স্বামী কবিরুলকে চোখ বেঁধে ধরে নিয়ে আসে আটকে রাখে। তারপর তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। এছাড়া নিহতের বড় ভাই আকবর হোসেন, মেঝ ভাই আক্তার হোসেন ও ভাতিজা মুকুল সহ পরিবারের অনেকে রাজনৈতিক প্রতিহিংসার বিভিন্ন মামলায় জেল হাজতে রয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কবিরুল ইসলাম একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে সাতক্ষীরা আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম তার ভাই সিরাজুল ইসলাম ও ভাতিজা যুবলীগ নেতা কবির হত্যাসহ পাঁচ হত্যা মামলা রয়েছে। সম্প্রতি সে জেলখানা থেকে জামিনে মুক্তি পায়। বুধবার মধ্যরাতে কুচপুকুর এলাকায় দুইদল সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। এতে কবিরুল ইসলাম নিহত হন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশি তৈরি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। কবিরুলের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali