শনিবার, ০৬ জুন ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন

বিভিন্ন স্থানে সড়ক দূর্ঘটনায় নিহত-৬

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৯ বার পঠিত

দেশের বিভিন্ন এলাকায় সড়ক দুর্ঘটনায় ৬জন নিহত হয়েছে। এদের মধ্যে বগুড়ার শেরপুরে চার জন, গোপালগঞ্জের মুকসুদপুরে এক জন ও লক্ষ্মীপুরের কমলনগরে একজনের মৃত্যু হয়। এতে আহত হয়েছেন আরো অন্তত তিন জন। বৃহস্পতিবার সকালে পৃথক এলাকায় পৃথক সময়ে এসব দুর্ঘটনাগুলো ঘটে।

প্রতিনিধিদের পাঠানো খবর:

বগুড়া:
বগুড়ার শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক দেখতে এসে রাস্তা পারাপারের সময় এক নারী পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে শেরপুরের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, বগুড়া থেকে কলা নিয়ে একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ২২-৯৬৪৫) ঢাকা যাচ্ছিল। এ সময় ঢাকা থেকে রড নিয়ে বগুড়ার দিকে আসা অপর একটি ট্রাকের (ঢাকা মেট্রো- ট ২২-৮২৬৫) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঢাকাগামী ট্রাকের ২ জন এবং বগুড়াগামী ট্রাকের ১ জন ঘটনাস্থলেই নিহত হন।

নিহতদের মধ্যে দু’জনের মৃতদেহ কুন্দারহাট পুলিশ ফাঁড়িতে এবং অপর মৃতদেহটি শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। তাদের একজন লালমনিরহাটের কালিগঞ্জ থানার কাকিনা গ্রামের খয়ের উদ্দিনের ছেলে হাফিজুল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অপর দুইজনের নাম-ঠিকানা সংগ্রহ করা হচ্ছে। বগুড়া শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে দুর্ঘটনা কবলিত ট্রাক দেখতে এসে নিহত নারী স্থানীয় উলিপুর এলাকার মৃত বুলু মিয়ার স্ত্রী আমেনা বিবি (৫৫)।

গোপালগঞ্জ:
গোপালগঞ্জের মুকসুদপুরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে জামাল হোসেন (৪৫) নামে মাইক্রোবাস চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন।

বৃহস্পতিবার সকালে ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে এ দুর্ঘটনা ঘটে। এসময় ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে আধাঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। নিহত জামাল হোসেন গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাজরা গ্রামের ফুল মিয়ার ছেলে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফা কামাল পাশা জানান, এসএ ট্রাভেলস এর একটি যাত্রীবাস বাস চট্টগ্রাম থেকে মংলা যাচ্ছিল। এসময় বাসটি ঢাকা-খুলনা মহাসড়কের দাসেরহাটে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কাশিয়ানী থেকে ফুরিদপুরগামী একটি মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটে।

এতে ঘটনাস্থলে মাইক্রোবাসের চালক জামাল নিহত হন। এতে মাইক্রোবাসে থাকা আরো তিনজন আহত হন। পরে খবর পেয়ে মুকসুদপুর এবং ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।

মারাত্মক আহত তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নিহত জামাল হোসেনর মরদেহ ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মো. খোকন (৪২) নামের এক প্রবাসীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুর-রামগতি সড়কের কমলনগর সওদাগর রাস্তার মাথায় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. খোকন উপজেলার চর লরেন্স ইউনিয়নের বাসিন্দা মো. তছলিমুর রহমানের ছেলে। গত ২৯ আগস্ট তিনি ওমান থেকে দেশে ফিরেন।

স্বজনরা জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া দ্রুতগতির একটি যাত্রীবাহী লেগুনা মোটরসাইকেলকে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর সদর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মোতাহের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

 

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali
error: Content is protected !!