বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ইনার হুইল ক্লাবের ‘বিনামূল্যের বাজার’ কর্মসূচির উদ্বোধন রহনপুরে হোন্ডার সাথে হোন্ডা পেলেন এক ক্রেতা শিবগঞ্জে যুবকের দুই কব্জি কেটে নিল ইউপি চেয়ারম্যান ফয়েজের ক্যাডাররা শিবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড শিবগঞ্জে অবৈধভাবে বালাইনাশক বিক্রয়ের দায়ে ২জনকে অর্থদণ্ড চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ ২ নারী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জের ঘোড়াস্ট্যান্ড থেকে ফেনসিডিলসহ ১ যুবক গ্রেপ্তার নাচোলে ৫০ বছর বয়সের বৃদ্ধর ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা নিয়ামতপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ইয়াবাসহ আটক-২

সোনামসজিদের দানবাক্সের তালা ভেঙ্গে ৪ লাখ টাকা চুরি

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১২ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ঐতিহাসিক ছোট সোনামসজিদের দানবাক্সের শীলগালা তালা ভেঙ্গে প্রায় ৪ লাখ টাকা চুরি হয়েছে। বুধবার দিবাগত গভীর রাতে ঘটনাটি ঘটে।
জানা গেছে, বিগত ১১ মাস থেকে শীলগালাকৃত দানবাক্সটি তালা বদ্ধ ছিল। এই বাক্সের প্রায় ৪ লাখ টাকা হতে পারে বলে ধারণা করছেন মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক ও ইমাম হিজবুল্লাহ।


এব্যাপারে মসজিদের মোয়াজ্জিন মো. সাদিকুল ইসলাম জানান, আমি ফজরে আযানের জন্য ভোর রাত ৪টার ৩৫ মিনিটে মসজিদে আসি। কিন্তু মসজিদের মুলফটকের দরজার তালা খুলে দেখি দানবক্সের শীলগালা তালা দু’টি ভাঙ্গা এবং বাক্সের কিছু টাকা এলোমেলোভাবে পড়ে আছে। আমি সাথে সাথে ইমাম ও পাশের বাজারের নৈশপ্রহরীকে ডেকে বিষয়টি জানাই।

এব্যাপারে মসজিদের ইমাম হিজবুল্লাহ জানান, মসজিদের মোয়াজ্জিন মো. সাদিকুল ইসলাম আমাকে ও কোষাধ্যক্ষকে সাথে সাথে মোবাইলে বিষয়টি জানালে আমি তাৎক্ষনিক মসজিদে চলে আসি। এরপর দেখি মসজিদের উত্তর দিকের ছোট্ট পকেট গেটের তালা ভাঙ্গা। তিনি আরো জানান, এই মসজিদের দানবক্স ১ বছর পরপর খোলা হয়। বিগত ১১ মাস থেকে শীলগালা করে তালাবদ্ধ ছিলো এই দান বাক্স। এখানে প্রায় ৪ লাখ জমা হয়েয়ে বলে ধারণা করছি। কেননা, প্রতি বছর এই দানবাক্সে প্রায় ৫ লাখ টাকা করে জমা হতো।

এদিকে, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক জানান, ঘটনার পর থেকে আমরা বিষয়টি নিয়ে চিন্তিত। কেননা, এটি সরকারি তহবিল। এখান থেকে টাকা চুরি হবে আমি ভাবতেও পারছি না। তিনি আরো বলেন, এই ঘটনার বিষয়টি আমি মসজিদ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম স্যারকে অবগত করেছি।

এব্যাপারে মসজিদ কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলাম জানান, মসজিদের দানবাক্সের টাকা চুরির বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি। বিষয়টি আপনার কাছ থেকে জানলাম। ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে এবং চিহ্নিত কোন ব্যক্তিকে না পেলে অজ্ঞাত ব্যক্তির নামে মামলা দায়ের হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali