বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:২২ অপরাহ্ন

ভোলাহাটে বর্ষা টেলিকম গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

ভোলাহাট প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ১৬ আগস্ট, ২০১৯
  • ৫১ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে বৃহত্তর বজরাটেক ক্রীড়া একাদশ আয়োজিত বর্ষা টেলিকম গোল্ডকাপ চূড়ান্ত ফুটবল টুর্ণামেন্ট খেলা (১৬ আগষ্ট) শুক্রবার বজরাটেক সবজা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। আয়োজিত খেলায় সভাপতিত্ব করেন, বজরাটেক সবজা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষ আব্দুস শুকুর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক রাব্বুল হোসেন। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান গরিবুল্লাহ দবির, গোহালবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, সিলভার স্টোন স্কিন প্রিন্টিংয়ের এমডি জেসমিন সুলতানা, ভোলাহাট উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি ইয়াসিন আলী শাহ, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা, বিশিষ্ট রাজনীতিক আফরাজুল হক বাবুসহ অন্যরা।

খেলার শুরুতে জাতীয় ও শোক পতাকা উত্তোলন করে স্বাগত বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান। পরে চূড়ান্ত গোলকাপ ফুটবল টুর্ণামেন্টে নামো মুশরীভূজা এনসি মহানন্দা ক্রীড়া সংঘ ও ফুটানীবাজার লাল গোলাপ স্পোটিং ক্লাব অংশ গ্রহণ করেন। মোট ৩০ মিনিট ৩০ মিনিট করে ১ ঘন্টার খেলার শুরুর ২ মিনিটের মাথায় ফুটানীবাজার ফুটবল দল মুশরীভূজা ফুটবল দলকে একটি গোল দেয়। পরে আর কোন গোল না হওয়ায় ১-০ গোলে জয় ছিনিয়ে নেয় ফুটানীবাজার লাল গোলাপ স্পোটিং ক্লাব। খেলা শেষে চ্যাম্পিয়ন দল ফুটানীবাজার লাল গোলাপ স্পোটিং ক্লাবকে ১২ হাজার টাকা ও গোল্ডকাপ তুলে দেন অতিথিগণ।

এরপরে রানারআপ নামো মুশরীভূজা এনসি মহানন্দা ক্রীড়া সংঘে ১০ হাজার টাকা ও গোল্ডকাপ তুলে দেয়া হয়। খেলাটির প্রধান পরিচালক হিসেবে ছিলেন, রবিউল ইসলাম কালু, সহকারী হিসেবে ছিলেন, আতাউর রহমান ও মেহেদী হাসান। এ খেলাটি ২০১৬ সালের জানুয়ারীতে শুরু হয়। উপজেলার মোট ২১টি ফুটবল দল অংশ গ্রহণ করে। দীর্ঘদিন পর চূড়ান্ত ফুটবল খেলাটি অনুষ্ঠিত হলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali