বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন চাঁপাইনবাবগঞ্জে ইনার হুইল ক্লাবের ‘বিনামূল্যের বাজার’ কর্মসূচির উদ্বোধন রহনপুরে হোন্ডার সাথে হোন্ডা পেলেন এক ক্রেতা শিবগঞ্জে যুবকের দুই কব্জি কেটে নিল ইউপি চেয়ারম্যান ফয়েজের ক্যাডাররা শিবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে মাদকসেবীর কারাদণ্ড শিবগঞ্জে অবৈধভাবে বালাইনাশক বিক্রয়ের দায়ে ২জনকে অর্থদণ্ড চাঁপাইনবাবগঞ্জে কোটি টাকার হেরোইনসহ ২ নারী গ্রেফতার চাঁপাইনবাবগঞ্জের ঘোড়াস্ট্যান্ড থেকে ফেনসিডিলসহ ১ যুবক গ্রেপ্তার নাচোলে ৫০ বছর বয়সের বৃদ্ধর ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা নিয়ামতপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ইয়াবাসহ আটক-২

ঈদের ছুটিতে চাঁপাইনবাবগঞ্জে বিনোদন কেন্দ্র গুলোতে উপচেপড়া ভিড়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বুধবার, ১৪ আগস্ট, ২০১৯
  • ৮৫ বার পঠিত

পবিত্র ঈদুল উল আযহার দিন থেকেই চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন বিনোদন কেন্দ্র গুলোতে উপচেপড়া ভিড় দেখা গেছে। বিভিন্ন স্থানে বন্ধু বান্ধবদের মিলন মেলায় পরিনত হয়েছে । আর এ উৎসবকে ঘিরে ঘরে ঘরে ছড়িয়ে পড়ে আনন্দের এক পরিবেশ। ছোট বড় সকলের মাঝে ব্যাপকহারে তৈরি হয় মিলনের এক মুহুর্ত। গ্রাম থেকে শহর সর্বত্র খুশির ঝিলিক লক্ষ্য করা যায়। ঈদের ছুটিতে তাইত ছোট বড়, শিশু বৃদ্ধ সকলেই বেরিয়ে পড়ে এক অনাবিল আনন্দের রেশে বিনোদন কেন্দ্রগুলোতে। ঈদের নামায শেষে সব কাজ শেষে তাই পরিবার পবিজন নিয়ে বেড়িয়ে পড়ে বিনোদন কেন্দ্রগুলোতে ঘুরতে।
চাঁপাইনবাবঞ্জ শহরে ঠিক বিনোদন কেন্দ্র না থাকলেও হাতে গোনা যে কয়টি বিনোদন স্পট রয়েছে এবারের ঈদের ছুটিতে সেসব স্থানে ব্যাপক লোকসমাগম লক্ষ্য করা গেছে। পরিবার পরিজন নিয়ে সবাই ঈদের আনন্দ উপভোগ করার জন্যে ছুটে গেছে সে সব স্থানে। শহরের বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর সেতু, দৃষ্টি নন্দন পার্ক, শেখ হাসিনা সেতু, দক্ষিণ শহর পার্ক, বাবু ডাইং, রুহুল বাধ, ঐতিহাসিক ছোট সোনামসজিদ, তোহাখানা, সোনামসজিদ গৌড় শিশু পার্ক, হর্টিকালচার সেন্টার, শিশুপার্কসহ এ সকল স্থানে উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে। কেউ পরিবারের সকল সদস্য নিয়ে কেউ বা ছোট সন্তানদের নিয়ে কেউ বা প্রিয়তমাকে নিয়ে, যে যেভাবে পেরেছে এ আনন্দে সামিল হয়েছে। সকালের চেয়ে বিকাল ও সন্ধ্যায় সবচেয়ে বেশি ভিড় লক্ষ্য করা গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..




Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali