শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৫:০৫ অপরাহ্ন

হরিপুর মসজিদের বি.এস কোয়াটার দলিল সম্পূর্ণ হওয়ায় শুকরানা ও দোয়া

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ১০ আগস্ট, ২০১৯
  • ৪৩ বার পঠিত

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৩৫ বছরের অক্লান্ত পরিশ্রমের ফলে হরিপুর বোর্ড ঘর জামে মসজিদের অনুকুলে বি.এস কোয়াটার বিনিময় দলিল সম্পন্ন হওয়ায় শোকরানা ও দোয়া অনুষ্ঠান হয়েছে। শনিবার সকাল ১০টায় হরিপুর বোর্ড ঘর ঈদগাহ ময়দানে হয়েছে।

মাহফুজ সেলিমের সার্বিক তত্ত্বাবধায়নে, বোর্ডঘরের (পূর্বপাড়া) জামে মসজিদের সভাপতি আলহাজ্ব মো. আমিন উদ্দিন মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ মোঃ আব্দলওদুদ।

বিশেষ অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট নজরুল ইসলাম, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ একরামুল হক ও জেলা তাতিলীগের সদস্য সচিব মোঃ আব্দুর রাকিবসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল ওদুদ বলেন, দীর্ঘ ৩৫ বছরের অক্লান্ত পরিশ্রমের ফল পেয়ে আল্লাহর শুকরিয়া করছি, সরকারের লক্ষকে সামনে রেখে জনসাধারণের মাঝে কাজ করতে চাই এটাই আমার পাওয়া।
সভাপতির সমাপনী বক্তব্যে আলহাজ্ব মোঃ আমিনউদ্দিন ডেঙ্গু রোগের ভয়ে আতঙ্কিত না হয়ে বলে, প্রধান অতিথিসহ সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে, এই শোকরানা ও দোয়া অনুষ্ঠান সমাপ্ত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali