শনিবার, ১৭ অগাস্ট ২০১৯, ০৪:৫৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে জেলা শ্রমিক লীগের সংবাদ সম্মেলন

অনলাইন ডেস্ক
  • আপডেট টাইম শুক্রবার, ৯ আগস্ট, ২০১৯
  • ১২০ বার পঠিত

জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার নাম ব্যবহার করে ও সোনামসজিদ স্থলবন্দরের শ্রমিকদের ব্যবহার করে ফায়দা হাসিলের অপচেষ্টার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার আহব্বায়ক কমিটি।

শুক্রবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, শ্রমিক লীগ জেলা শাখার আহব্বায়ক কমিটির আহব্বায়ক মো. শহিদুল ইসলাম রানা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, সাপ্তাহিত সোনামসজিদ পত্রিকার সম্পাদক জোনাব আলী, আহব্বায়ক কমিটির সদস্য সচিব মো. মাহবুব হাসান ঋতু, যুগ্ম আহব্বায়ক মো. মেশবাউল হক জুয়েল, মো. শরিফুল ইসলাম সেলিম, মো. আসাদুজ্জামান জুয়েলসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
সংবাদ সম্মেলনে শ্রমিক লীগ জেলা শাখার আহব্বায়ক কমিটির আহব্বায়ক মো. শহিদুল ইসলাম রানা বলেন, বাংলাদেশ স্থলবন্দর শ্রমিক লীগ সোনামসজিদ বন্দর শাখার যে কার্যকরী কমিটির অনুমোদন দেয়া হয়েছে, তার সাথে শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কোন সম্পর্ক নেয়। কিন্তু এই কমিটি শ্রমিক লীগ জেলা শাখার নাম ব্যবহার করে বিভিন্ন ফায়দা হাসিলের চেষ্টা করছে। এই কমিটি কেন্দ্রীয়ভাবে সম্পূর্ণভাবে অনুমোদনবিহীন। এমনকি তাদের সমস্ত কার্যক্রম ক্ষমতা বর্হিভূত।

তিনি আরো অভিযোগ করেন, শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা আহব্বায়ক কমিটি কর্তৃক গত ২১ জুলাই জেলার অর্ন্তগত সোনামসজিদ স্থলবন্দর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নসহ সকল ইউনিটের কার্যক্রম বেগমান না থাকায় সাময়িকভাবে বিলুপ্ত করে। তারপরেও তারা সম্পূর্ণ অবৈধভাবে শ্রমিক লীগ জেলা শাখার নাম ব্যবহার করে নিজেদের স্বার্থ হাসিলের লক্ষে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করছে। এমনকি গত বৃহস্পতিবার শ্রমিক লীগ জেলা শাখার ব্যানারে একটি মানববন্ধন করেছে তারা। সংবাদ সম্মেলনে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali