শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০৪:০৭ অপরাহ্ন

জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ৯২ বার পঠিত

আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের প্রস্তুতি সভা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন, পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম।

পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, জেলা মহিলা আ.লীগের সভাপতি সাকিনা খাতুন পারুল, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহিদুল হুদা অলক, পৌর আ.লীগের সাংগাঠনিক সম্পাদক জুবায়ের হোসেন অঙ্কুর, আ.লীগ নেতা আব্দুল মতিন, পৌর আ.লীগের কার্যনির্বাহী পরিষদের সদসগণসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উৎযাপন উপলক্ষে বিস্তারিত আলোচনা এবং সিধান্তসমূহ গ্রহণ করা হয়। পৌর আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান জানান, শোকের মাসের প্রথম দিন থেকেই আ.লীগ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। জাতীয় শোক দিবসের দিন সকাল ৭টা ৩০ মিনিটে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধ-নির্মিত রাখা হবে। কুরআন খানী ও দোয়া মাহফিল হবে সকাল ৮টায় এবং ৮টা ১৫ মিনিটে দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে শেষ হবে। এরপর দলীয় কার্যালয়ের সামনে জাতীয় শোক দিবসের তাৎপর্য ও গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হবে সকাল ১০টা ৩০ মিনিটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

ads

ads

Copyright © All rights reserved © 2019 Kansatnews24.com
Theme Developed BY Sobuj Ali